• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান ভাঙ্গায় শান্তিপূর্ন পরিবেশে এসএসসি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত

আগামীকাল নির্বাচনী প্রচারণা শুরু করছেন প্রধানমন্ত্রী

Reporter Name / ৮৫৫ Time View
Update : মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮

ডেস্ক প্রতিবেদক : :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় নামছেন আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আগামীকাল বুধবার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারতের পর কোটালীপাড়ায় নির্বাচনী জনসভায় ভাষণ দিয়ে প্রচারণা শুরু করবেন তিনি।

আওয়ামী লীগের প্রচারণা কর্মসূচির বিষয়ে দলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান জানান, আগামীকাল ১২ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে সড়কপথে যাত্রা শুরু করবেন। প্রথমে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করবেন। এরপর কোটালীপাড়ায় এক জনসভায় বক্তৃতা দেওয়ার মধ্য দিয়েই নির্বাচনী প্রচারণা শুরু করবেন।

এছাড়াও পরেরদিন বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সড়ক পথে ঢাকা ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী মোড়, পাটুরিয়া ফেরিঘাট, মানিকগঞ্জ বাসট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল মাঠে ও সাভার বাসস্ট্যান্ডে নির্বাচনি প্রচার কর্মসূচিতে অংশগ্রহণ করবেন বলেও জানান আব্দুর রহমান।

গোপালগঞ্জ থেকে বাসস সংবাদদাতা জানান, প্রধানমন্ত্রীর জনসভা স্থল কোটালীপাড়ার শেখ লুৎফর রহমান সরকারী ডিগ্রী কলেজ মাঠ পরিদর্শন করেছে আইনশৃংখলা বাহিনী শীর্ষ কর্মকর্তারা ও রাজনৈতিক ব্যক্তিরা। জনসভার মঞ্চ তৈরীসহ সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়াসহ সারা জেলায় নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধীতে শ্রদ্ধা নিবেদন ও কোটালীপাড়ায় জনসভার মধ্য নির্বাচনী প্রচারনা শুরু করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন। তাঁর এই সভাকে সফল করতে দলীয়ভাবে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নিউজ বাসস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ