• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
চীনের সাবেক প্রেসিডেন্ট জেমিনের মৃত্যুতে শোক প্রধানমন্ত্রীর মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান

জনগণের ভাগ্যের উন্নয়নের জন্য ফের নৌকায় ভোট দিন-কাজী জাফর উল্লা

Reporter Name / ১৩৩৭ Time View
Update : মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮

ভাঙ্গা সংবাদদাতা ::

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বর, সাবেক সাংসদ ও ফরিদপুর- আসনের আওয়ামীলীগ মনোনীত প্রাথী কাজী জাফর উল্লা বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা বাংলার মানুষের মুখের হাসি ফোটানোর জন্য প্রতিনিয়ন নিরলসভাবে কাজ করছেন।

প্রধানমন্ত্রী জীবনবাজি রেখে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে উন্ননের মহাসড়কে দেশকে এগিয়ে নিয়েছে বলেই জনগণের ভাগ্যের উন্নয়নের জন্য ফের নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনা দরকার।

তিনি গতকাল তার নিজ ভূমি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কাউলীবেড়া উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার উপলক্ষে এক বিশাল জনসভায় এসব কথা বলেন।

নিজের প্রসঙ্গে কাজী জাফর উল্লা বলেন, আমার আজ আর চাওয়া পাওয়ার কিছুই নাই। আল্লাহ যা দিয়েছেন শুকরিয়া আদায় করি। আজ আমার সকল চাওয়া পাওয়া ভাঙ্গা সদরপুর ও চরভদ্রাসন এলাকার জনগণের জন্য। আপনারা নৌকায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে ইনশ আল্লাহ আমি কথা দিচ্ছি তিনটি উপজেলার উন্নয়নে আমার সর্বাত্মক প্রচেষ্টা অব্যহাত থাকবে।

তিনি আরও বলেন, আজকের জনসভা যেভাবে জন সমুদ্রে পরিণত হয়েছে এর থেকেই প্রমাণিত হয়ে গেছে ভাঙ্গা সদরপুর ও চরভদ্রাসন সাধারণ জনগণ বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনার প্রকৃত নৌকার সৈনিক। ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকার ভোটারদের কাছে বানের জলের মত সবকিছু ভেসে যাবে। এজন্য তিনি আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে থাকার আহ্বান জানান।

এর আগে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে কাজী জাফর উল্লা তার প্রয়াত পিতা-মাতার কবর জিয়ারত করেন। সেখান থেকে ফিরে এসে তিনি নির্বাচনী জন্সভার মঞ্চে দারিয়ে আবেগ আপ্লূত হয়ে তার নির্বাচনী এলাকার জনগণের কাছে নৌকা ভোট দেওয়ার আহ্বান জানালে উপস্থিত শত শত জনতা হাত উঁচিয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এদিকে বিকেল তিনটা থেকে বিভিন্ন এলাকা থেকে বেনার ফেস্টুন সহকারে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আওয়ামীলীগের নেতাকর্মীরা সভাস্থলে আসেন। কিছু সম্যের মধ্যে বিদ্যালয়ের মাঠ কানায় কানায় ভরে উঠে।

উক্ত জনসভার সভাপতিত্ব করেন কাউলীবেড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আহসান উল্লা উজ্জল।

এসময় বক্তব্য রাখেন, ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুল ইসলাম মিরন, আকরামুজ্জামান রাজা, যুবলীগের সভাপতি মামুনুর রহমান মামুন, সাধারণ সম্পাদক শেক শাহিন, কেন্দ্রীয় যুবলীগ নেতা বাবু, মেহেদী হাসান লিটু, সদরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ