• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান ভাঙ্গায় শান্তিপূর্ন পরিবেশে এসএসসি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

Reporter Name / ৮৮৮ Time View
Update : বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮

ডেস্ক প্রতিবেদক ::

আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু করতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে পৌঁছেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান তিনি।

আজ বুধবার দুপুর সোয়া দুইটায় শেখ হাসিনার গাড়িবহর টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে পৌঁছায়।

টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী। এরপর সুরা ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেন তিনি। শেখ হাসিনার সঙ্গে রয়েছেন ছোট বোন শেখ রেহানা।

আজ সকাল ৮টা ২২ মিনিটে গণভবন থেকে গাড়িবহন নিয়ে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন শেখ হাসিনা। আজ সেখান থেকেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী।

দুপুর আড়াইটায় শেখ হাসিনা নিজের নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান সরকারি ডিগ্রি কলেজ মাঠে নির্বাচনী পথসভায় বক্তব্য রাখার কথা রয়েছে।

আমাদের মাদারীপুর থেকে প্রতিনিধি জানিয়েছেন, দুপুর ১২টার দিকে ফেরি ক্যামেলিয়া কাঁঠালবাড়ির ইলিয়াস আহমেদ চৌধুরী ঘাটে পৌঁছালে স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগ সংসদীয় দলের সাধারণ সম্পাদক নূর-ই-আলম চৌধুরী প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী আ. সোবাহান গোলাপ, জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, উপজেলা চেয়ারম্যান আলহাজ রেজাউল করিম তালকুদার, জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি মুনির চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামসুদ্দিন খান, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর বহর ঘাটএলাকা অতিক্রম করার সময় হাজার হাজার নেতাকর্মী ও সমর্থক স্লোগানে স্লোগানে তাকে শুভেচ্ছা জানায়। ঘাট এলাকা থেকে শিবচরের দত্তপাড়া পর্যন্ত ১৫ কিলোমিটার জুড়ে চলতে থাকে এই শুভেচ্ছা জ্ঞাপন। প্রধানমন্ত্রীও এ সময় নেতাকর্মীদের অভিবাদনের প্রত্যুত্তর দেন। আজ থেকেই টুঙ্গিপাড়া সফরের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণার কাজ শুরু করলেন শেখ হাসিনা।

আমাদের ভাঙ্গা সংবাদদাতা জানিয়েছেন, প্রধানমন্ত্রী সড়ক পথে যাওয়ার পথে ভাঙ্গা উপজেলার পুলিয়া থেকে শুরু হয়ে মুন্সুরাবাদ এলাকা পর্যন্ত প্রায় ৮ কিঃমিঃ পথ জুড়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ জনগণ রাস্তার দুই পাশে দাড়িয়ে পথ সংবর্ধনা জানান এবং প্রধানমন্ত্রী তার গাড়ি বহর থেকে সাধারণ জনগণকে হাত নারিয়ে উষ্ণ অভিনন্দন জানান।

সংবাদদাতা আরও জানান, আগামীকাল প্রধানমন্ত্রী সড়ক পথে ঢাকায় ফেরার পথে ভাঙ্গার পুলিয়া সার্বিক পাম্প এর কাছে আওয়ামীলীগের প্রাথী কাজী জাফর উল্লার একটি নির্বাচনী জনসভায় তিনি প্রধান অতিথির ভাষণ দিবেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ