• শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:০৮ অপরাহ্ন

নৌকায় ভোট চেয়ে আ.লীগের প্রচারণা শুরু করলেন শেখ হাসিনা

Reporter Name / ১০৫০ Time View
Update : বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮

ডেস্ক প্রতিবেদক ::

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা শুরু করলেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার গোপালগঞ্জের কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান সরকারি ডিগ্রি কলেজ মাঠে জনসভায় বক্তব্যকালে প্রধানমন্ত্রী বলেন, আশা করি, নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাদের বিজয় নিশ্চিত করে আরো একবার দেশের সেবা করার সুযোগ দেবেন।

শেখ হাসিনা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় দেশ এগিয়ে যাচ্ছে। এই চেতনা ধারণ করেই বিশ্ব দরবারে মাথা উঁচু করে দ্রুত এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

গোপালগঞ্জ-৩ আসনে নৌকা প্রতীকের প্রার্থী শেখ হাসিনা বলেন, যারা স্বাধীনতাবিরোধী, যুদ্ধাপরাধী, খুনি ও সন্ত্রাসীদের সাথে হাত মিলিয়েছে এবং তাদের প্রার্থী করেছে, তাদের সমুচিত জবাব দেওয়ার জন্যই আপনারা নৌকায় ভোট দেবেন।

বুধবার গোপালগঞ্জের কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান সরকারি ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত জনসভায় বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি : বাসস

এর আগে বুধবার সকাল ৮টা ২২ মিনিটে নিজের সরকারি বাসভবন গণভবন থেকে সড়ক পথে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেন শেখ হাসিনা এবং দুপুর ২টা ১০ মিনিটে সেখানে পৌঁছান। তিনি প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন এবং মোনাজাতে অংশগ্রহণ ও ফাতেহা পাঠ করেন।

শেখ হাসিনা কাল বৃহস্পতিবার ঢাকায় ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী সড়ক মোড়, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, ধামরাইয়ের রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল প্রাঙ্গণ এবং সাভার বাসস্ট্যান্ডে আয়োজিত সমাবেশেও বক্তব্য দেবেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আরও সংবাদ