• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান ভাঙ্গায় শান্তিপূর্ন পরিবেশে এসএসসি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত

ভাঙ্গা জনসভায় প্রধানমন্ত্রী: দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন

Reporter Name / ৮৮৬ Time View
Update : বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮

সরোয়ার হোসেন/জুনায়েদ বিন অনিক ::

দেশের অগ্রযাত্রার উন্নয়ন, জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্বে লড়াই করতে আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করে পুনরায় আওয়ামীলীগকে ক্ষমতায় নিয়ে আসার সকিছুই নির্ভর করছে জনগনের উপর। দেশের জনগনের স্বপ্ন পুরনের জন্য আমি অঙ্গীকারাবদ্ব।

আজ বৃহস্পতিবার সকালে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ভাঙ্গা-মাওয়া মহাসড়কের মালীগ্রাম কলাতলা নামক স্থানে ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

শেখ হাসিনা আরও বলেন, মাদকদ্রব্য আর জঙ্গীবাদ আমাদের বড় চ্যালেঞ্জ । মাদকদ্রব্য আমাদের যুবসমাজ ধ্বংস করছে। তিনি এ বিষয়ে অভিভাবকদের সচেতন হবার পরামর্শ দেন। তিনি বলেন, উন্নয়নের অংশ হিসেবে সড়কের পাশাপাশি স্বপ্নের পদ্মাসেতুর কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। এই সেতুর অসমাপ্ত কাজ শেষ করতে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামীলীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে,অন্যথায় পদ্মাসেতুর কাজ বন্ধ হয়ে যাবে।

প্রধান মন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের স্বার্থে উপস্থিত উপস্থিত নৌকা প্রেমী জনতাকে ভাঙ্গার আওয়ামীলীগ মনোনীত প্রার্থী কাজী জাফর উল্লাহকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার জোর আহ্বান জানান।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবনবাজি রেখে আজীবন লড়াই করে দেশকে বিজয়ী করে স্বাধীন করেছেন। এখন বিজয়ের মাস। এই বিজয়ের মাসে নৌকাকে বিজয়ী করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে। আওয়ামীলীগ সরকার বিদ্যুতের উন্নয়নের জন্য যে কাজ করেছে অন্য কোন সরকার তা করেনি। সামনের নির্বাচনে বিজয়ী হলে প্রতিটি ঘরে ঘরে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ পৌছে দেয়া হবে।

এই বিজয়ের মাসে নৌকাকে বিজয়ী করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে। আওয়ামীলীগ সরকার বিদ্যুতের উন্নয়নের জন্য যে কাজ করেছে অন্য কোন সরকার তা করেনি। সামনের নির্বাচনে বিজয়ী হলে প্রতিটি ঘরে ঘরে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ পৌছে দেয়া হবে।

ফরিদপর-৪ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে হাসি ফোটানোর জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি জীবন বাজি রেখে দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে যাচ্ছেন। তাই জনগনের ভাগ্যের উন্নয়নের জন্য নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, ফরিদপুর-৪ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক সংসদ সদস্য কাজী জাফর উল্লাহ,কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, যুগ্ন সম্পাদক আঃ রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক বি,এম মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম.বাহাউদ্দিন নাসিম, আওয়ামী যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা আবু কাওসার ,ভাঙ্গা পৌর সভার মেয়র আবু ফয়েজ মোঃ রেজা, ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আকরামুজ্জামান রাজা, সাংগঠনিক সম্পাদক শরীফুজ্জামান শরীফসহ সদরপুর আওয়ামীলীগের সভাপতিসহ নেত্রীবৃন্দ।

এর আগে জনসভা উপলক্ষ্যে বিভিন্ন স্থান থেকে নেতাকর্মী-সমর্থকরা খন্ড খন্ড মিছিল নিয়ে বাহারী রংয়ের নৌকা হাতে, রংবেরংয়ের ফেস্টুন প্লাকার্ড নিয়ে সমাবেশস্থলে পৌছলে মূহুর্মূহ শ্লোগানে সমাবেশ স্থল প্রকম্পিত হয়ে উঠে।

সভা শুরুর আগেই সভামঞ্চের সামনে থেকে ২ কিলোমিটার ব্যাপী সড়ক,আশপাশের মাঠ,খোলা জায়গা কানায় কানায় পূর্ণ হয়ে উঠে। পর্যাপ্ত নিরাপত্তাবাহিনীর সদস্যরা আগে থেকেই এলাকাকে নিরাপত্তার চাঁদরে ঢেকে ফেলে।

প্রধানমন্ত্রী সমাবেশস্থলে এসে পৌছে হাত নেড়ে উপস্থিত জনতাকে শুভেচ্ছা জানান। জনতাও শ্লোগান তুলে, হাত নেড়ে তার শুভেচ্ছার জবাব দেন। এ সময় কাজী জাফর উল্লাহ হাত নেড়ে জনগনের শুভেচ্ছার জবাব দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ