• শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:২৪ অপরাহ্ন

ভাঙ্গায় আওয়ামী লীগের নেতাকর্মীদের সড়ক অবরোধ

Reporter Name / ২৪৩০ Time View
Update : শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮

সংবাদদাতা ::

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া বাজারে আওয়ামীলীগ প্রার্থি কাজী জাফর উল্লা ও স্বতন্ত্র প্রার্থি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপির নেতা কর্মীদের মধ্যে সংঘাতের ঘটনা ঘটেছে। কাজী জাফর উল্লার সমর্থক টিপু ভুইয়াসহ কমপক্ষে ১০জন আহত হয়েছেন। পরিস্থতি নিয়ন্ত্রন করতে র‍্যাব ও পুলিশ গোটা ভাঙ্গায় টহল দিচ্ছে।

স্থানীয় একাধিক সূত্র জানায়, আওয়ামীলীগ প্রার্থি কাজী জাফর উল্লা ও স্বতন্ত্র প্রার্থি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপির নেতা কর্মীদের মধ্যে সংঘাতের ঘটনার পর গোটা ভাঙ্গার সর্বত্র এলাকায় তীব্র উত্তেজনার সৃষ্ট হয়েছে। উভয় দলের নেতাকর্মীরা মারমুখী অবস্থান নেওয়ায় সাধারণ জনগণের মধ্যে এই নিয়ে আতঙ্ক বিরাজ করছে।

জানা গেছে, আজ শুক্রবার বিকেলে নির্বাচনী প্রচারণার কালে আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রাথীর কর্মীদের মধ্যে সংঘাতের ঘটনার পর আওয়ামীলীগের নেতাকর্মীরা এর প্রতিবাদে ভাঙ্গা হাসপাতাল মোড় ও ভাঙ্গা-মাওয়া সড়কের পৌরসভার সামনে টায়ারে আগুন জ্বালিয়ে সন্ধ্যা ৬ টা থেকে রাত ৮টা পর্যন্ত সড়ক অবরোধ করে। স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে সড়ক অবরোধ তুলে নেয় বিক্ষুব্দ কর্মীরা।

এদিকে সড়ক অবরোধকালে রাস্তার দুই পাশে যাত্রী বাহী পরিবহনসহ সকল প্রকার যানবাহনের দীর্ঘ লাইন সৃষ্টি হওয়ায় চরম দুর্ভোগে পড়তে যাত্রীদের।

একই ঘটনায় রাত ৭ টার দিকে হামিরদী ইউনিয়নের মাধবপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা ডাঃ এম এ রাজ্জাকের দোকান ঘর স্বতন্ত্র প্রাথীর কর্মীরা ভাংচুর করে এবং মালিগ্রাম এলাকায় দুই প্রার্থির নেতাকর্মীদের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এসময় আওয়ামীলীগ প্রাথীর নির্বাচন অফিস ভাংচুর করা হয়েছে বলে ভাঙ্গা পৌর যুবলীগের সভাপতি মশিউর রহমান জাকারিয়া সাংবাদিকদের জানান।

এদিকে নিক্সন এমপির সমর্থক হাসান মিয়া জানান, ঘারুয়া বাজার এলাকায় একটি নির্বাচনী প্রচার অনুষ্ঠান থেকে ফেরার পথে কাজী জাফর উল্লার নেতা কর্মীরা নৌকার অফিস থেকে নিক্সন এমপিকে নিয়ে কটূক্তি করার ঘটনা থেকে সংঘাতে রুপ নেয়। আমাদের নেতার (নিক্সন এমপি) নির্দেশ আছে নির্বাচন কেন্দ্র করে কারো সাথে কোন ধরনের ঝামেলা না করার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ