• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
চীনের সাবেক প্রেসিডেন্ট জেমিনের মৃত্যুতে শোক প্রধানমন্ত্রীর মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান

জনগণের ভালবাসার ঋণ কোনদিন শোধ করার নয়-নিক্সন

Reporter Name / ১৫৬৯ Time View
Update : মঙ্গলবার, ২৫ ডিসেম্বর, ২০১৮

ফরিদপুর সংবাদদাতা ::

ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সাংসদ প্রার্থী মুজিবুর রহমান চৌধুরী নিক্সন (এমপি) বলেছেন, গত জাতীয় সংসদ নির্বাচনে ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন এলাকার জনগণ যে ভালবাসা আমাকে দিয়েছে তা কোনদিন ভুলে যাওয়ার নয়।

তিনি বলেন, আমি উপলদ্ধি করেছি জনগণের ভালবাসা কি! এজন্য জোড় গলায় বলতে চাই জনগণের ভালবাসার ঋণ কোনদিন শোধ করার নয়। আমি আপনাদের সেই ভালবাসার স্রোত নিয়ে আপনাদের সেবা করতে চাই।

জেলার চরভদ্রাসন ও সদরপুর উপজেলার ৩৩ নং ডিক্রিরচর ইউনিয়নের কারিরহাট বিদ্যালয় মাঠে পৃথক দুটি নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

৩০ ডিসেম্বরের জাতীয় নির্বাচনে সিংহ প্রতীকে ভোট প্রাথর্না করে নিক্সন চৌধুরী ভোটারদের কাছে ভোট চেয়ে আরেকবার দায়িত্ব পালন করার মতবাদ ব্যক্ত করে তিনি বলেন, আপনারা আমাকে যদি যোগ্য মনে করে ফের বিজয় করান তাহলে আমি আপনাদের কথা দিচ্ছি ফরিদপুর-৪ আসনের তিনটি উপজেলায় মাদকমুক্ত করবো ইনশআল্লাহ। আমার জবান এক। আমি মরে গেলেও আমার জবান ঠিক থাকবে।

ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন এলাকার জনগণের কাছে আমার অনেক ঋণ?

শিশু, কিশোর থেকে শুরু করে মা,চাচি ও মুরুব্বীদের স্নেহ, ভালবাসায় আমি ঋনি। আমি ফের নির্বাচিত হলে আপনাদের জন্য আমার অসমাপ্ত কাজ গুলো করতে চাই। বিশেষ করে সারা দেশের মধ্যে ফরিদপুর-৪ আসনের তিন উপজেলাকে উন্নয়নের মডেল হিসাবে গড়ে তুলতে চাই। এজন্য আপনাদের পাশে আমি থাকতে চাই। এবার রায় ও মুল্যায়ন আপনাদের হাতে।

আওয়ামীলীগের প্রার্থী প্রসঙ্গে তিনি অভিযোগ করেন, নির্বাচনে ধানের শীষের প্রার্থী খন্দকার সেলিমকে সঙ্গে নিয়ে আমার (তার) বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র হচ্ছে। আমি আপনাদের সন্তান আমার বিশ্বাস সকল ষড়যন্ত্রের জবাব আপনারা ভোটের মাধ্যমে দিবেন।

উক্ত জনসভায় চরভদ্রাসন থানা আওয়ামী লীগের সভাপতি মো. আজিজুল হক মাষ্টারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মো. গোলাম রাব্বানী পান্নু কাজি,চরভদ্রাসন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. কাউসার হোসেন,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালাম মাষ্টার,সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস ছাত্তার মাষ্টার, থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী মোল্লা, ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক আবু জাফর মুন্সি,  সদরপুর আকটেরচর ইউনিয়নের চেয়ারম্যান মো. মোরাদ হোসেন চৌধুরী, সাবেক চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মোল্লা ,যুবলীগ সভাপতি মোঃ মোরাদ হোসেন, সাবেক ভিপি মিজানুর রহমান, রাসেল জামান, মোঃ মোন্নাফ হোসেন প্রমুখ।

জনসভায় চরভদ্রাসন উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. কামরুজ্জামান মোল্লা ও সদরপুরের সাধারন সম্পাদক মোঃ আকাশের নেতৃত্বে শতাধিক কর্মী সমর্থক এমপি নিক্সন চৌধুরীর সঙ্গে একাত্মতা প্রকাশ করে এবং নিক্সন চৌধুরীকে বিজয়ী করার লক্ষে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার অঙ্গীকার করেন।

আগামীকাল বিকেলে ভাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে নিক্সন এমপির নির্বাচনী জনসভা। লিড-নিউজ সংবাদদাতাকে এই তথ্য নিশ্চিত করেছেন ছাত্রলীগ নেতা আশীকুজ্জামান আশিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ