• শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:৩৩ অপরাহ্ন

বাংলার জনগণের ভাগ্য উন্নয়নের প্রতীক নৌকা-কাজী জাফর উল্লাহ

Reporter Name / ১৫০০ Time View
Update : মঙ্গলবার, ২৫ ডিসেম্বর, ২০১৮

ভাঙ্গা সংবাদদাতা ::

ফরিদপুর-৪ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী কাজী জাফর উল্লাহর বলেছেন জাতির পিতা বঙ্গ বন্ধু শেখ মুজিবের হাতে গড়া বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীক বাংলার জনগণের ভাগ্য উন্নয়নের প্রতীক।

আমাদের (জনগণের) ভুলে গেলে চলবে না বঙ্গ বন্ধুর কন্যা শেখ হাসিনা ক্ষমতা গ্রহনের পর দেশের উন্নয়নের জন্য কাজ করে আসছেন। এজন্য বিশ্বের কাছে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে খ্যাতি অর্জনে সক্ষম হয়েছে।

গতকাল উপজেলার চান্দ্রা ইউনিয়নের আব্দুর রশিদ মিয়া উচ্চবিদ্যালয় মাঠে ও নাসিরাবাদ ইউনিয়নের ভেন্নাতলী বাজারে অনুষ্ঠিত দুটি বিশাল নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

কাজী জাফর উল্লাহ আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নেীকা প্রতীকে ভোট দিয়ে দেশের উন্নয়নে সকলকে এগিয়ে আসতে হবে। এজন্য নৌকার বিজয়ের লক্ষে সকলে কাঁধে কাধ রেখে কাজ করার তিনি আহ্বান জানিয়ে বলেন, এবারের নির্বাচনে স্বাধীনতার স্বপক্ষের শক্তি যার নেতৃত্ব দিবেন আমাদের প্রিয় নেতা শেখ হাসি না।

স্বাধীনতা বিপক্ষের সর্ব শক্তিরা থাকবে কিভাবে শেখ হাসিনার বিজয় যাত্রাকে তারা কিভাবে ভঙ্গ করতে পারেন। এজন্য নৌকার বিজয় না হওয়া পর্যন্ত আওয়ামীলীগের নেতাকর্মীদের তিনি ঘরে না ফেরার জন্য উদাত্ত আহ্বান জানান।

চান্দ্রা ইউনিয়ন নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন কুদ্দুস মাতুব্বর। বক্তব্য রাখেন, এফবিসিসিআইর সাবেক সভাপতি শিল্পপতি একে আজাদ, বীরমুক্তি যোদ্ধা এসপি মাহাবুব, ঘারুয়া ইউপি চেয়ারম্যান শফি মোল্লা, কেন্দ্রীয় যুবলীগ নেতা এম হক বাবু, ভাঙ্গা যুবলীগের সাধারন সম্পাদক শাহিন মাতুব্বর, বেলায়েত খালাসী ও খোকা মিয়া।

নাসিরাবাদ ইউনিয়ন নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন, আওযামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার হাসেম খান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য রেবেকা সুলতানা,সাবেক ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন খলিফা, নাসিরাবাদ ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল হাসান খানসহ অন্যান্যরা। অনুষ্ঠান পরিচালনা করেন ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আকরামুজ্জামান রাজা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ