• শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:৩৭ অপরাহ্ন

সাম্প্রদায়িক গোষ্ঠীর উপর হামলাকারীদের দমন করা হবে : র‌্যাব মহাপরিচালক

Reporter Name / ১৩১৪ Time View
Update : শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১৮

সংবাদদাতা ::

র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ বলেছেন, ৩০ ডিসেম্বর নির্বাচনে সাম্প্রদায়িক গোষ্ঠীর উপর হামলাকারীদের কঠোর হস্তে দমন করা হবে। সুষ্ঠু ভোট প্রদান নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনী সব ধরনের ব্যবস্থা গ্রহণ করবে।

শুক্রবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর সিঙ্গিয়া শাহপাড়ায় অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত মটা সাহার বাড়ি পুর্ননির্মাণের চাবি হস্তান্তর শেষে তিনি এ সব কথা বলেন।

এ সময় বক্তব্য রাখেন- রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য, র‌্যাব-১৩ এর অ্যাডিশনাল ডিআইজি মোজাম্মেল হক, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মনিরুজ্জামান, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অরুনাংশু দত্ত টিটো প্রমুখ।

তিনি আরো বলেন, নির্বাচন আসলেই সমাজের এক শ্রেণির মানুষ নিরীহ মানুষের উপর হামলা করে। আমরা তাদের শনাক্ত করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করবো। দেশ গড়ার ক্ষেত্রে এ দেশের প্রতিটি সম্প্রদায়ের মানুষ কাজ করেছে। নির্বাচন সফল করার জন্য আমাদের ব্যাপক প্রস্তুতি রয়েছে। সারাদেশব্যাপী যারা ধর্মীয় সংখ্যালঘু আছে তাদের নিরাপত্তায় আমরা বাড়তি ব্যবস্থা গ্রহণ করেছি।

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর রাতে সদর উপজেলার জগন্নাথপুর সিঙ্গিয়া শাহপাড়ায় মটা সাহার বাড়িতে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এ ঘটনার পর ২৩ ডিসেম্বর থেকে দিনাজপুর র‌্যাব-১৩ এর একটি টিম ঘটনাস্থলে গিয়ে বাড়িটি পুর্ননির্মাণ ও এলাকায় নজরদারি শুরু করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ