• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
চীনের সাবেক প্রেসিডেন্ট জেমিনের মৃত্যুতে শোক প্রধানমন্ত্রীর মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান

ফরিদপুর-৪ আসনে শেষ হাসিটা হাসছে কে?

Reporter Name / ১০৯৩ Time View
Update : শনিবার, ২৯ ডিসেম্বর, ২০১৮

মামুনুর রশিদঃঃ

আজ একাদশ জাতীয় সংসদ নির্বাচন। কনকনে শীতের হাওয়ায় সারাদেশে চলছে ভোটের এক ভিন্ন হাওয়া। প্রধান নির্বাচন কমিশনার বলেছেন ভোট হবে উৎসব মুখর। মাত্র কয়েক ঘণ্টা বাকি এরপর শুরু হবে ভোটারদের ভোট প্রয়োগ।

ফরিদপুর-৪ আসন। ভাঙ্গা সদরপুর ও চরভদ্রাসন এলাকা নিয়ে গঠিত। এই আসনে এবারের মোট প্রার্থী ৫ জন। নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বর কাজী জাফর উল্লা। স্বতন্ত্র প্রার্থী বর্তমান এমপি মজিবুর রহমান চৌধুরী নিক্সন, বিএনপির প্রার্থী আলহাজ খন্দকার ইকবাল হোসেন সেলিম, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের (হাতপাখা) ও বাংলাদেশ কমিউনিস্ট থেকে কাস্তে প্রতীকে লড়বেন  কমরেড আতাউর রহমান কালু। সাধারণ ভোটারদের ভাষ্যমতে, ভোট যুদ্ধ হবে নৌকার প্রার্থী কাজী জাফর উল্লা ও স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপির সাথে। অতএব ফরিদপুর-৪ আসনে শেষ হাসিটা হাসছে কে?

এদিকে সারাদেশে শান্তিপূর্ণভাবে ভোট উৎসবে যোগ দিতে পারে সাধারণ ভোটারগণ এজন্য নির্বাচন কমিশন থেকে সকল ব্যবস্থা সম্পন্ন করা হয়েছে। সার্বিক নিরাপত্তার জন্য আর্মি, র‍্যাব, পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী সকল বাহিনী মোতায়েন রাখা হয়েছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোট গ্রহন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ