• শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৮:৫৯ অপরাহ্ন

ভাঙ্গায় মুভিবাংলা টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Reporter Name / ১১৬৬ Time View
Update : রবিবার, ৬ জানুয়ারী, ২০১৯

প্রতিবেদক ::

বাংলা ও বাঙ্গালীর ঐতিহ্য” এই শ্লোগান ধ্বনি সামনে রেখে ভবিষ্যৎ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনা ধারায় জাগ্রত করার প্রত্যয় নিয়ে ফরিদপুরের ভাঙ্গায় আলোচনা সভা, র‍্যালি ও কেক কেটে অনাড়ম্বর পরিবেশে মধ্যে দিয়ে পালিত হয়েছে “মুভিবাংলা টেলিভিশনের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী”।

সকালে ভাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডর আলহাজ আমিনুল ইসলাম কেক কেটে পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ উদ্বোধন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, ভাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রবীণ ও সাবেক শিক্ষক আহ্ মদ উল্লা চৌধুরী (স্যার), মুভিবাংলা টেলিভিশনের প্রশাসনিক কর্মকর্তা এম মাহমুদ লিপন, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার অনাদি রঞ্জন মণ্ডল, মুক্তিযোদ্ধা শাফিনুর হাসান নান্নু, মাহাবুব মোতালেব মাতুব্বর, শাহেদ আলী, ডাক্তার আব্দুর রাজ্জাক, কাজল দাস,

ফরিদপুর প্রেসক্লাবের সদস্য সাংবাদিক সিরাজুল ইসলাম, সিনিয়র সাংবাদিক দৈনিক ইনকিলাব’র প্রতিনিধি ওবায়দুল আলম সম্রাট, ভাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রফেসর মিজানুর রহমান, ভাঙ্গা প্রেস ক্লাবের একাংশের সভাপতি হাজী আব্দুল মান্নান,

ভাঙ্গা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এটিএম ফরহাদ নান্নু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ ফিরোজ খাঁন, ভাঙ্গা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সরোয়ার হোসেন, সহসভাপতি মাসুম অর রশিদ, মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান, চৌধুরী ওয়াহিদুজ্জামান, মনিরুল ইসলাম মহসিন, লতিকুল ইসলাম শাহিনসহ অন্যান্যরা।

এরআগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি র‍্যালী বের করা হয়। র‍্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। এতে মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান, সাংবাদিক, শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ