• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:২২ অপরাহ্ন
শিরোনামঃ
চীনের সাবেক প্রেসিডেন্ট জেমিনের মৃত্যুতে শোক প্রধানমন্ত্রীর মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান

হাজার পাউন্ড গাঁজা ইঁদুরের পেটে! 

Reporter Name / ৯৯৭ Time View
Update : সোমবার, ৭ জানুয়ারী, ২০১৯

ডেস্ক প্রতিবেদক ::

আর্জেন্টিনায় পুলিশের তত্ত্বাবধানে থাকা গুদামঘর থেকে এক হাজার পাউন্ড (প্রায় ৫০০ কেজি) গাঁজা গায়েব হয়ে গেছে। গুদামঘরের দায়িত্বে থাকা পুলিশের অভিযোগ, ইঁদুরের পালই এই গাঁজা খেয়ে সাবাড় করেছে। এ ঘটনায় ৮ আর্জেন্টাইন পুলিশ কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। দেশটির রাজধানী বুয়েন্স আয়ার্সের পিলারে এই ঘটনা ঘটে।

জানা গেছে, ইঁদুরের গাঁজা গায়েব করার ঘটনা নতুন না। এমনকি অস্বাভাবিক ও না। এমনটা এর আগেও হয়েছে। কিন্তু তদন্তকারী ফরেনসিকের দল সবরকম প্রমাণ যাচাই-বাছাই করে জানায়, গাঁজা গায়েব হওয়ার পেছনে ইঁদুরের কোনও হাত নেই!

প্রায় দু’বছর ওই গুদামঘরে গাঁজা সংরক্ষিত করে রাখা হয়েছিল। সম্প্রতি গুদামঘর পরিদর্শন করতে গেলে গাঁজা গায়েব হবার ঘটনাটি ধরা পড়ে। হিসাব অনুযায়ী সেখানে প্রায় ১৩,২০০ পাউন্ড (প্রায় ৬০০০ কেজি) গাঁজা রাখার তথ্য থাকলেও পরিদর্শনকারীদের দল সেখানে ১২০০০ পাউন্ড গাঁজা পায়। প্রায় ১০০০ পাউন্ড গাঁজা সেখান থেকে গায়েব ছিল। হাজার ইঁদুরের পাল দিয়ে গুদামঘর ভরে না গিয়ে থাকলে এই পরিমান গাঁজা গায়েব হবার সম্ভাবনা নেই।

এই গুদামের দায়িত্বে থাকা প্রাক্তন এক পুলিশ কমিশনার জাভিয়ার স্পেসিয়া তার পদত্যাগ পত্রে এই গুদামঘরে মজুদ করা গাঁজার সাথে সম্পৃক্ত কোনও তথ্যপত্রে স্বাক্ষর করেনি। পরবর্তীতে তার জায়গায় নিযুক্ত নতুন কমিশনার এমিলিও পর্তেরো দায়িত্ব নিলে ব্যাপারটি তার নজরে আসে। তখন তিনি উপযুক্ত কর্তৃপক্ষকে এ ব্যাপারে জানান এবং তদন্তের জন্য আবেদন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ