• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান ভাঙ্গায় শান্তিপূর্ন পরিবেশে এসএসসি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত

সুশাসন প্রতিষ্ঠা ও দুর্নীতিমুক্ত দেশ গড়াই সরকারের বড় চ্যালেঞ্জ-এলজিআরডিমন্ত্রী

Reporter Name / ১০৪২ Time View
Update : শনিবার, ১২ জানুয়ারী, ২০১৯

লাকসাম (কুমিল্লা) সংবাদদাতা ::

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, দারিদ্র বিমোচন বা অবকাঠামোগত উন্নয়নের চেয়েও সরকারের এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ হচ্ছে সুশাসন প্রতিষ্ঠা ও দুর্নীতিমুক্ত দেশ গড়া। দেশে সন্ত্রাস, নৈরাজ্য, জঙ্গিবাদ নির্মূলে দলমতের উর্ধে থেকে বর্তমান সরকারকে তিনি সহযোগিতার আহ্বান জানান।

আজ শনিবার সকালে লাকসাম উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে এলাকার সর্বস্তরের জনসাধারণ, দলীয় নেতাকর্মী, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এগিয়ে যাচ্ছে মানুষের জীবনযাত্রার মান। এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নত বিশ্বে পরিণত হবে।

এলজিআরডিমন্ত্রী বলেন, গ্রামগঞ্জে উন্নত জীবনের সুযোগ-সুবিধা পৌঁছানোই হচ্ছে এই সরকারের প্রতিশ্রুতি। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের লক্ষ্য হলো উন্নত বাংলাদেশ গড়া। এ লক্ষ্য অর্জনে ইতিমধ্যে কাজ শুরু করেছে তার সরকার। তবে এই ক্ষেত্রে কোনোভাবেই দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহার করা যাবে না।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা পরিষদ চেয়ারম্যন ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. ইউনূস ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ.কে.এম সাইফুল আলম, পৌরসভা মেয়র অধ্যাপক মো. আবুল খায়ের, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. তাবারক উল্লাহ কায়েস, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহব্বত আলীসহ জেলা প্রশাসন ও পুলিশের কর্মকর্তাবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ