• শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:৩৫ অপরাহ্ন

ফরিদপুরের সালথায় মুক্তিযোদ্বার বাড়িতে দুঃসাহসিক চুরি

Reporter Name / ৭২১ Time View
Update : মঙ্গলবার, ১৫ জানুয়ারী, ২০১৯

ডেস্ক প্রতিবেদক ::

ফরিদপুরের সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়নের যদুনন্দী গ্রামে বীর মুক্তিযোদ্বা বেলায়েত হোসেন মুন্সীর বাড়ীতে এক দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে।

বেলায়েত হোসেন মুন্সী দেশের বেসরকারি টিভি চ্যানেল মাইটিভির নিউজ প্রেজেনটার সোহাগ রেজার পিতা। গত ৫ জানুয়ারি দিবাগত রাতে দুঃসাহসিক চুরি সংঘটিত হয় বলে সাংবাদিকদের জানান বীর মুক্তিযোদ্বা বেলায়েত হোসেন মুন্সী।

মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন সাংবাদিকদের জানান, রবিবার ভোর রাত আনুমানিক ৪টার দিকে তার বাড়ির ঘরের টিন কেটে দরজা খুলে ঘরে প্রবেশ করে মুখে কালো কাপড় বাঁধা সংঘবদ্ধ সদস্য।

এসময় ঘরে ঘুমিয়ে থাকা মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন, স্ত্রী কোহিনুর বেগম, পুত্রবধু, নাতী ও ছোট কন্যা চিৎকার চেচামেচি করতে গেলে চোরেরা অস্ত্র ঠেকিয়ে জীবন নাশের হুমকি দিলে সবাই জীবনের ভয়ে চুপ থাকেন।

তখন ডাকাত দল আলমারী ভেঙ্গে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ও প্রয়োজনীয় কাগজপত্র চুরি করে নিয়ে যায়। চুরির ঘটনার সময় ঘরের বাহিরে পাহারায় আরো লোক থাকার সংকেত পাওয়া গেছে। এঘটনায় সালথা থানায় অভিযোগ করা হয়েছে বলে কোহিনুর বেগম সাংবাদিকদের জানান।

মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেনের ছোট ছেলে সবুজ মুন্সী পুলিশের চাকরি করেন। ছোট মেয়ে ঢাকায় লেখা-পড়া করেন। বাড়িতে স্ত্রী, পুত্রবধূ ও নাতী থাকেন। ঘটনার দুইদিন আগে ছোট মেয়ে ঢাকা থেকে বাড়িতে আসেন বলে তিনি জানান।

এ ঘটনায় সালথা থানায় মামলা হলেও কেউ গ্রেপ্তার না হওয়ায় ক্ষতিগ্রস্থ মুক্তিযোদ্বা পরিবার ও গোটা এলাকায় আতংক বিরাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ