• শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:২১ অপরাহ্ন

চট্টগ্রামে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

Reporter Name / ৬৫৮ Time View
Update : রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) সংবাদদাতা ::

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার ভাইয়ের দিঘী এলাকায় সৌদিয়া চেয়ার কোচ ও একটি হাই-এস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনজন ও চমেকে নেয়ার পর এক যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় প্রায় ১০ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ।

আজ রবিবার সকাল পৌনে ৮টায় ওই মহাসড়কে কক্সবাজার অভিমুখী সৌদিয়া চেয়ার কোচ (নং চট্ট মেট্রো ব -১১ – ০২৩৫) এর সাথে চট্টগ্রামগামী হাই-এস (নং চট্ট মেট্রো ১১ ৪৯৫২) এর মধ্যে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন আনোয়ার হোসেন (৫০), মো. শাহজাহান (৫২), মো. সাকিব (২৫) হেলপার নাজিম উদ্দিন (২০)। নিহত আনোয়ার সাতকানিয়া উপজেলার পুরান গড় গ্রামের আহমদ হোসেন প্রকাশ মুন্সি মিয়ার পুত্র। তিনি আইএফআইসি ব্যাংকে কর্মরত ছিলেন। দ্বিতিয়জনও পুরান গড়ের বাসিন্দা। তিনি চট্টগ্রাম আগ্রাবাদ পোষস্ট অফিসে চাকুরি করতেন। নিহত অপর দুইজনের মধ্যে হাই-এস এর চালক মো. সাকিবের বাড়ি সাতকানিয়া এবং হেলপার নাজিম উদ্দিনের বাড়ি বান্দরবান বলে হাইওয়ে পুলিশ নিশ্চিত করেছে।

আহতদের মধ্যে ৪ জনের পরিচয় পাওয়া গেলেও ৬ জনের পরিচয় মেলেনি। যাদের পরিচয় মিলেছে- রাশেদ উদ্দিন (৫০), মো. ফরহাদ (২৬), আলী আহমদ (৩৮) এবং হাসান (২০)।

গুরুতর আহতদের পটিয়া স্বাস্ব্য কমপ্লেক্সে আনা হলে ডাক্তাররা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের সবাইকে চমেক হাসপাতালে পাঠিয়ে দেন করেন বলে উপজেলা স্বাস্ব্য কর্মকর্তা আবু ইউসুপ মোহাম্মদ ওয়াহিদ উল্লাহ জানিয়েছেন। সকাল ১১টার দিকে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চালক মো. সাকিব মারা যান।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের পরিদশর্ক মিজানুর রহমান জানান, সৌদিয়া চেয়ার কোচের সাথে মুখোমখি সংঘর্ষে মাইক্রোবাসটি ধুমড়ে-মুচড়ে যায়। এতে স্পটেই তিনজন ও চমেকে একজন মারা যান। নিহতদের লাশ, বাস ও হাই-এস পুলিশের হেফাজতে রয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ