• মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান ভাঙ্গায় শান্তিপূর্ন পরিবেশে এসএসসি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত

ভাঙ্গায় কে হচ্ছেন নিক্সন এমপির মনোনীত প্রার্থি ?

Reporter Name / ৮১৫ Time View
Update : শনিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৯

ভাঙ্গা সংবাদদাতা ::

আজ শনিবার। আজ ভাঙ্গা উপজেলার সাধারণ ভোটারগণ জানতে পারছেন কে হচ্ছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপির মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থি।এনিয়ে অধীর আগ্রহে অপেক্ষায় আছেন ভাঙ্গার জনগণ!

এই উপলক্ষে আজ সন্ধ্যায় ১২টি ইউনিয়ন ও পৌরসভার সম্মানিত নাগরিকদের সাথে তার বাড়িতে একটি মতবিনিময় সভার মধ্যে দিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নিজের মনোনীত প্রার্থির নাম ঘোষণা করবেন বলে একাধীক সূত্র থেকে এই তথ্য নশ্চিত করা হয়েছে।

নেতাকর্মীদের মধ্যে রয়েছে হাসি, আনন্দ। তাদের নেতার আশীর্বাদ পাচ্ছেন কে? চূড়ান্ত সিদ্ধান্তর পর নেতার নির্দেশ থাকবে যেই দিকে সেভাবেই মাঠে নেমে কাজ করবেন তারা ।

উল্লেখ্য ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থি হয়েছেন ঘারুয়া ইউনিয়নেরব সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জাকির হোসেন।

সেই ধারাবাহিকতায় সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপির শিবিরে বেশ কয়েকজন নেতা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থি হওয়ার সুবাধে অভ্যন্তরীণ নানবিধ জটিলতার সূত্রতায় কিছুটা বাড়তি সময় ক্ষেপন হচ্ছে বলে জানা গেছে।

অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত যাদের নামের তালিকা উঠে এসেছে তারা হলেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, ঘারুয়া ইউনিয়নের সন্তান, ট্রাভেল ব্যবসায়ী হাবিবুর রহমান আল হাবিব, হামিরদী ইউনিয়নের সন্তান সমাজকর্মী এবং ট্রাভেল ব্যবসায়ী কাজী হাবিবুর রহমান ও পরিবহণ ব্যবসায়ী নেতা পলাশ এর নাম।

ভাঙ্গার সাধারণ জনগণের ভাষ্যমতে, সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি প্রতিষ্ঠিত রাজনৈতিক পরিবারের সন্তান। একাধারে তিনি সুযোগ্য, জননন্দিত নেতার পাশাপাশি আধুনিক রাজনীতির ভাবধারা থেকে কিছুটা ভিন্নমাত্রার রাজনীতি করেন বলেই সাধারণ জনগণের মধ্যে নিজে রাজনীতির ভিত শক্ত অবস্থানে দাড় করিয়েছেন। তিনি এমন একজনকে নিজের প্রার্থি হিসাবে অবশ্যই মনোনীত করবেন যিনি আগামী দিনে ভাঙ্গার জনগণের প্রকৃত সেবক এবং সংস দসদ্যর অনুপস্থিতে উন্নয়নের রাজনিতিতে শতভাগ সক্রিয় থাকবেন।

অভিজ্ঞ মহলের মতে, রাজনীতির একটু ভুল সিদ্ধান্ত যেমন কর্মীদের দুর্ভোগ নিয়ে আসে এর বিপরীতে নেতার রাজনীতি নিয়েও সৃষ্ট হয় বানবৃদ্ধ প্রশ্ন। নানাবিধ সমস্যার সমাধানে নেতার শুধুমাত্র আন্তরিকতা যে কোন কর্মীর জন্য বড় আশীর্বাদ হয়ে উঠতে পারে। কিন্ত শত কথার পরেও কর্মীদের মনে রাখা দরকার একজন প্রিয় নেতার সিদ্ধান্তই হচ্ছে চূড়ান্ত সিদ্ধান্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ