• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
চীনের সাবেক প্রেসিডেন্ট জেমিনের মৃত্যুতে শোক প্রধানমন্ত্রীর মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান

ভাঙ্গায় উ,পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিল

Reporter Name / ১২৮৪ Time View
Update : সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯

ভাঙ্গা সংবাদদাতা ::

ফরিদপুরের ভাঙ্গায় আজ বিভিন্ন রাজনৈতিক দলের মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থিরা তাদের দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়ন দাখিল করেছেন।

সকালে ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে পৃথকভাবে এই মনোনয়ন পত্র গ্রহণ করেন ভাঙ্গা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মূকতা দিরুল আহমেদ।

সহকারী রিটার্নিং অফিসারের অফিস সূত্র জানিয়েছে, সকালে উপজেলা আওয়ামীলীগের প্রার্থি মোঃ জাকির হোসেন তার দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে মনোনয়ন দাখিল করেন। এসময় উপস্থিত ছিলেন ভাঙ্গা পৌর মেয়র আবু রেজা ফয়েজ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি  মিরন হাওলাদার, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজাসহ দলীয় নেতাকর্মীরা।

পর্যায়ক্রমে মনোনয়ন পত্র দাখিল করেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান শাহাদাৎ হোসেন। তিনি মনোনয়ন পত্র জমাদানের সময় উপস্থিত ছিলেন  ভাঙ্গার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ আমিনুল ইসলাম, সিনিয়র আইনজীবী ইকরাম আলী শিকদার, আওয়ামীলীগ নেতা হাফিজুর রহমান হাফিজ, আসদুজ্জামান পারভেজ, কামাল মিয়া, ওবায়দুর রহমান রতন প্রমুখ।

মনোনয়ন পত্র দাখিল শেষে উপস্থিত সাংবাদিকদের সাথে নিজের অবস্থান প্রসঙ্গে সাংবাদিকদের বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। মাননীয় প্রধানমন্ত্রী আমার নেতা। বাংলাদেশ আওয়ামীলীগের একজন ক্ষুদ্রতম সদস্য হিসাবে আমি সব সময় সাধারণ মানুষের পাশে আছি। বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লা এবং জাতির পিতা বঙ্গবন্ধুর দৌহিত্র ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপির সাথে আমি রাজনীতি করেছি। এই দুইজন নেতাই আমার প্রিয় মানুষ।

তিনি বলেন, ভাঙ্গার জনগণের জন্য আমি গত ৫টি বছর কাজ করেছি। আগামী দিনে তারা আমাকে ফের মুল্যায়ন করলে আমার জীবনের শেষ বিন্দু দিয়ে তাদের সবার পাশে থাকার অঙ্গীকার করছি। নিজের বিজয় প্রসঙ্গে সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন, জনগণের ভালবাসা নিয়ে আমার পথ চলা শুরু হয়েছিল। তারা আজও আমাকে মনে প্রানে ভালবাসেন। এর থেকে বলতে চাই আমার বিজয়ের শত ভাগ শুধু তারাই বলতে পারেন।

এছাড়াও চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন এনামুল হক, কাজী হেদায়েত উল্লা সাক্লাইন।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বেগম পারুলী আক্তার, সালমা বেগম ও পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে খন্দকার  ওবায়দুর, মোঃ ইছাহাক মোল্লা তাদের নেতা, কর্মী ও সমর্থক নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ