• শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১:০৭ অপরাহ্ন

মালয়েশিয়ায় অগ্নিকাণ্ডে বাংলাদেশি সহ নিহত ৬

Reporter Name / ৯০৭ Time View
Update : বুধবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৯

ডেস্ক প্রতিবেদক ::

মালয়েশিয়ার ইপো শহরের চারতলায় বিনোদন রুমে আগুন লেগে একজন বাংলাদেশি সহ ৬ জন নিহত হয়েছেন। এই ঘটনায় মারাত্মক আহত হয়েছেন আরও ২ জন।

আজ বুধবার ফেব্রুয়ায়ি ভোরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় রুম থেকে আহতদের উদ্ধার করে দ্রুত হসপিটাল পাঠালে ৬ জনকে মৃত ঘোষণা করেন হাসপাতালের কর্তব্যরত ডাক্তার।

পেরাক ফায়ার সার্ভিস বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক সৈয়দ সায়য়ানি সাইদন জানান, ভোর ৫ টা ৪৯ মিনিটে ফোন পেয়ে ঐ ভবনে (টাইম স্কয়ার) পৌছায়।

নিহতরা হলেন দুই স্থানীয় পুরুষ – তাই চেই কিন (৩৭), লাউ ওয়াই হুং (৩৬), দুই ভিয়েতনামী মেয়ে নুগু ইয়েন থী থু ডুং(২১), নিউ ইয়েনথী ট্র্যাং( ১৯) ও একজন বাংলাদেশি জহিরুল ইসলাম (২৭)। নিহতদের লাশ পেরাকের রাজা পারমাসুরি বাইনুন হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বাকি একজনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তা।

ভারপ্রাপ্ত পরিচালক সাইদন আরও জানান, ধোঁয়ায় শ্বাসকষ্টের কারণে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আট-তলা ভবনটি পূর্বে একটি অফিস ব্লক ছিল। আগুন লাগার কারণ জানতে আমরা তদন্ত করছি। ময়না তদন্তের জন্য লাশ রাজা পারমাসুরি বাইনুন হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পেরাকের ডেপুটি ওসিপিডি সদর মো: নর্দন আব্দুল্লাহ জানান, “আমরা আগুনের কারণ তদন্ত করছি। তবে গুরুতর আহত দুইজনের নাম এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ