• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
চীনের সাবেক প্রেসিডেন্ট জেমিনের মৃত্যুতে শোক প্রধানমন্ত্রীর মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান

চুক্তি নবায়ন করলেন লুকা মদরিচ

Reporter Name / ৬৯১ Time View
Update : রবিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৯

ডেস্ক প্রতিবেদক ::

রাশিয়া বিশ্বকাপের ২১তম আসরে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন ক্রোয়েশিয়ার মধ্যমাঠের প্রহরী লুকা মদরিচ। সঙ্গত কারনেই চোখে পড়ে তাবড় তাবড় ক্লাবগুলোর। এরমধ্যে ইন্টার মিলান তার প্রতি খুবই আগ্রহ দেখায়। দলবদলের গ্রীষ্মকালীন মৌসুমে কথাও এগোয় বহুদূর। কিন্তু দলের গোল মেশিন রোনালদো চলে যাওয়ার পর মদরিচকে কোনমতেই ছাড়েনি রিয়াল মাদ্রিদ। এরপর জানুয়ারির দলবদলের মৌসুমেও কথা ওঠে। তবে আগের মতো জোরালোভাবে নয়। ইন্টার মিলান অবশ্য ওৎ পেতে ছিল। তবে রিয়াল মাদ্রিদ আপতত সেই সুযোগ শেষ করে দিয়েছে।

দলের প্রাণভোমরা সিআরসেভেন জুভেন্টাসে যোগ দেয়ার পর নতুন কোন ফুটবলার এখনও পর্যন্ত দলে ভেড়াতে পারেনি রিয়ালে।অন্যদিকে, দলের এক মাত্র ভরসা মদরিচকে নিয়ে বিভিন্ন দলের টানা হেচড়া আঁচ করতে পেরেছে রিয়াল কর্তারা। তাই মদরিচের সঙ্গে ২০২১ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করেছে রিয়াল। অর্থাৎ ব্যালন ডি অর জেতা এই তারকা ৩৬ বছর বয়স পর্যন্ত রিয়ালে থাকবেন।

মদরিচ ২০১২ সালে হোসে মরিনহোর সময়ে রিয়াল মাদ্রিদে আসেন। রিয়ালের হয়ে অনেক শিরোপা জিতেছেন তিনি। ছুঁয়েছেন পর পর তিনটি চ্যাম্পিয়নস লিগের ট্রফি।এছাড়া রাশিয়া বিশ্বকাপে সেরা ফুটবলার হন তিনি।

ক্যারিয়ারে গেল বছরটা দু’হাত ভরে দিয়েছে মদরিচকে। মেসি, নেইমার রোনালদো এবং সালাহদের ছাড়িয়ে বিশ্বকাপের সেরা ফুটবলার, উফেয়ার সেরা ফুটবলার এবং ব্যালন ডি’অর উঠেছে এই ক্রোয়েশিয়ান মিডফিল্ডারের হাতে।

অবাক করার বিষয় হলো দারুণ সব পুরস্কার তিনি গোল করে নয় বরং গোল করিয়ে এবং দারুণ ফুটবলশৈলি দেখিয়ে জিতেছেন এই শিরোপা। রিয়ালে ক্যারিয়ার শুরুর পর গুরুত্বপূর্ণ খেলোয়াড় হয়ে ওঠেন তিনি।

মরিনহো, কার্লো আনচেলত্তি, বেনিতেজের পর জিদানের অধীনে দারুণ ফুটবল খেলেছেন মদ্রিচ। এরপর সোলারির অধীনেও ভালো খেলেছে রিয়াল। এখন আবার লুকাকে ছাড়লে বড় ধরনের বিপদে পড়বে রিয়াল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ