• শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:৪৪ অপরাহ্ন

ডাকসু নির্বাচনে ছাত্রলীগের প্যানেল ঘোষণা

Reporter Name / ৭৩১ Time View
Update : রবিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৯

প্রতিবেদক ::

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে ছাত্রলীগের প্যানেল ঘোষণা করা হয়েছে। এই প্যানেলে সহ-সভাপতি (ভিপি) হিসেবে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক (জিএস) পদে সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর নাম ঘোষণা করা হয়েছে। আজ রোববার আনুষ্ঠানিকভাবে এ প্যানেল ঘোষণা করে ছাত্রলীগ।

ঘোষিত প্যানেলে এজিএস পদে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সাহিত্য সম্পাদক মাজহারুল কবির শয়ন, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক বিএম লিপি আক্তার, ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ তানভীর, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফ ইবনে আলী, সাংস্কৃতিক সম্পাদক শামস ই নোমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহরিমা তানজিনা অর্নি, ছাত্র পরিবহন বিষয়ক সম্পাদক রাকিব হাওলাদার এবং সমাজসেবা বিষয়ক পদে প্রার্থী হয়েছেন আজিজুল হক সরকার।

আর প্যানেলে সদস্য পদে চিবল সাংমা, নজরুল ইসলাম, রাকিবুল হাসান, রাকিবুল ইসলাম ঐতিহ্য, তানভীর হাসান সৈকত, রাইসা নাসের, সাবরিনা ইতি, ইশাত কাশফিয়া ইরা, নিপু ইসলাম তন্বী, হাইদার মোহাম্মদ জিতু, তিলোত্তমা শিকদার, জুলফিকার আলম রাসেল, মাহমুদুল হাসানকে মনোনয়ন দিয়েছে ছাত্রলীগ।

তফসিল অনুযায়ী, আগামী ২৬ ফেব্রুয়ারি মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ তারিখ ও সেদিনই মনোনয়ন বাছাই। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৮ ফেব্রুয়ারি। যাচাই-বাছাইয়ের পর ৩ মার্চ হলের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে প্রাথমিক প্রার্থী তালিকা প্রকাশ হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ