• মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান ভাঙ্গায় শান্তিপূর্ন পরিবেশে এসএসসি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত

ভাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

Reporter Name / ৯৫২ Time View
Update : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯

ভাঙ্গা সংবাদদাতা ::

ফরিদপুরের ভাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সূর্যোদয়ের পূর্বে ২১বার তোপধ্বনি পর সূর্যোদয়ের সাথে সাথে জান্দি বদ্ধভূমি ও শহীদ মুক্তিযোদ্ধা জহুরুলের মাধবপুরের কবরস্থানে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মুক্তাদিরুল আহমেদ, থানা অফিসার ইনচার্জ কাজী সাইদুর রহমান।

সকালে ভাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে একযোগে জাতীয় সঙ্গীত পরিবেশন শেষে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধান অতিথি ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মুকতাদিরুল আহমেদ, থানা অফিসার ইনচার্জ কাজী সাইদুর রহমান। ভাঙ্গা উপজলা আওয়ামীলীগের সভাপতি সাইফুর রহমান মিরন, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা প্রমুখ।

এসময় পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার-সার্ভিস, ব্যাটিলিয়ান আনসার, কাব স্কাউটস/ বিএনসিসি/ রোভার স্কাউটস, গার্লস গাইড ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ আমিনুল ইসলাম, মুক্তিযোদ্ধা গোলাম মস্তফা, মাহাবুব হোসেন প্রমুখ। অনুষ্ঠানের শেষ পর্বে প্রীতি ফুটবল ম্যাচ খেলা শেষে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনকারী পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার-সার্ভিস, ব্যাটিলিয়ান আনসারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মধ্যে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের মধ্যে শারীরিক সুচিকিৎসার জন্য হেলথ কার্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মুক্তাদিরুল।

অনুষ্ঠানের ধারা ভাষ্য বর্ণনায় ছিলেন সাংবাদিক দিলিপ দাস, প্রভাসক বিকাশ চন্দ্র ও পলাশ। সার্বিক সহযোগীতায় ছিলন ভাঙ্গা উপজেলা প্রসাশনের বিভিন্ন দপ্তর প্রধানগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ