• শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:৩৯ অপরাহ্ন

নিহত ২৪ জনের পরিচয় প্রকাশ করেছে পুলিশ

Reporter Name / ৮৭০ Time View
Update : শুক্রবার, ২৯ মার্চ, ২০১৯

ডেস্ক প্রতিবেদক ::

রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে অগ্নিকান্ডের ঘটনায় নিহত ২৫ জনের মধ্যে ২৪ জনের পরিচয় নিশ্চিত করা হয়েছে।

বনানী থানায় স্থাপিত তথ্য কেন্দ্রে উপপরিদর্শক মোখলেসুর রহমান জানান, নিহত ২৪ জনের মধ্যে ১৮ জন পুরুষ ও ৬ জন নারী।

নিহতরা হলেন, ফরিদা আমেনা ইয়াসমিন (৪৮), মনির হোসেন সরদার (৫২), মাকসুদুর রহমান (৩২), আবদুল্লাহ আল মামুন (৪০), মোস্তাফিজুর রহমান (৬৫), মিজানুর রহমান (বয়স উল্লেখ নাই), ফ্লোরিডা খানম পলি (৪৫), আতাউর রহমান (৬২), রেজাউল করিম রাজ (৪০), আহমেদ জাফর (৫৯), রেজুবুন্নেছা (৩০), সালাউদ্দিন মিঠু (২৫), নাহিদুল ইসলাম তুষার (৩৫), তানজিলা মৌলি (২৫), পারভেজ সাজ্জাদ (৪৬), শ্রীলঙ্কান নাগরিক হিরস বিগ্নারাজা (৩৫), ইফতেখার হোসেন মিঠু (৩৭), জারিন তাসনিম বৃষ্টি (২৬), ফজলে রাব্বি (৩০), আতিকুর রহমান (৪২), আনজির সিদ্দিক আবির (২৭), আবদুল্লাহ আল ফারুক (৩২), রুমকী আক্তার (৩০), মঞ্জুর হাসান (৪৯) এবং আয়ুব আলী (বয়স উল্লেখ নাই)।

নিহত ২৪ জনের মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ১ জনের মৃতদেহ ডিএনএ টেস্টের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে বলে জানান মোখলেসুর রহমান।

বৃহস্পতিবার দুপুরে বনানীর ২৩ তলা ওই ভবনটিতে আগুন লাগে। আগুনের ঘটনায় আটকা পড়েন অনেকে। আগুন নিয়ন্ত্রণ ও আটকেপড়াদের উদ্ধারে কাজ করেন ফায়ার সার্ভিস, সেনা, নৌ ও বিমানবাহিনীর সদস্যরা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ভবনের আট ও নয়তলা থেকে আগুনের সূত্রপাত। এর পরই একের পর লাশ বের করে আনা হয়। রাতে পুলিশের পক্ষ থেকে ২৫ জন এবং দমকল বিভাগের পক্ষ থেকে ১৯ জনের লাশ উদ্ধারের কথা গণমাধ্যমে জানানো হয়। পরে ২৫ জনের লাশের তথ্য নিশ্চিত করে তালিকা প্রকাশ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ