• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান ভাঙ্গায় শান্তিপূর্ন পরিবেশে এসএসসি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত

সঙ্গীতশিল্পী খুরশীদ আলমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ

Reporter Name / ২১৯২ Time View
Update : শনিবার, ৩০ মার্চ, ২০১৯

ডেস্ক প্রতিবেদক ::

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত একুশে পদকপ্রাপ্ত প্রখ্যাত সংগীতশিল্পী খুরশিদ আলমকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় পাঠানো হয়েছে। তবে চিকৎসকরা জানিয়েছেন তিনি এখন শংকামুক্ত।

ইতোপূর্বে চিকিৎসাধীন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকগণ জানান, গতকাল শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে বগুড়া শহরের চারমাথা এলাকায় তাকে বহন করা প্রাইভেট কার ও বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনি আহত হন। বগুড়া শহর থেকে ঢাকা-রংপুর মহাসড়ক দিয়ে তিনি শহর থেকে পাঁচ কিলোমিটার দূরবর্তী মম- ইন-হোটেলে ফিরছিলেন।

পুলিশ জানায়, যে প্রাইভেট কারে শিল্পী ছিলেন তা পুরোপুরি দুমড়ে-মুচরে গেছে। এতে তিনি মাথা ও মুখমন্ডলে প্রচন্ড আঘাত পান। তবে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল গোলাম রসুল জানিয়েছেন, তিনি এখন শঙ্কামুক্ত।

খুরশীদ আলম জয়পুরহাট কল্যাণ ট্রাস্টের এক সম্মাননা অনুষ্ঠানে যোগ দিতে গতকাল বগুড়ায় যান। রাতের খাবার খেতে গাড়ি নিয়ে শহরের দিকে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে একটি ট্রাক তাঁর প্রাইভেট কারকে সামনে থেকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পুলিশ জানায়, ট্রাক চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ