• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
চীনের সাবেক প্রেসিডেন্ট জেমিনের মৃত্যুতে শোক প্রধানমন্ত্রীর মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান

কিশোরগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

Reporter Name / ৮০৫ Time View
Update : বুধবার, ১০ এপ্রিল, ২০১৯

সংবাদদাতা ::

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, নিহত ব্যক্তি ডাকাত দলের সদস্য। নিহত ব্যক্তির নাম মহরম আলী (৩২)। তিনি কালিপুর গ্রামের বাসিন্দা।

গতকাল মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের চাঁনপুর ব্রিজ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে জানিয়েছেন ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান। তাঁর বিরুদ্ধে ভৈরবসহ বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্র ও মাদক আইনে অন্তত এক ডজন মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওসি মোখলেছুর রহমান দাবি করেন, মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে গোপন সংবাদে পুলিশ জানতে পারে, শিমুলকান্দি ইউনিয়নের চাঁনপুর ব্রিজসংলগ্ন এলাকায় একদল লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। এ সময় ডাকাত দলের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর গুলিবর্ষণ শুরু করে।

আত্মরক্ষার্থে এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ডাকাত দলের সদস্যরা পিছু হটে। পরে পুলিশ সদস্যরা এলাকাবাসীকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে তল্লাশিকালে বুকে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত এক ব্যক্তিকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পরে খোঁজ নিয়ে পুলিশ জানতে পারে, নিহত ব্যক্তি এলাকার কুখ্যাত ডাকাতদলের সর্দার মহরম আলী।

ওসি আরো দাবি করেন, এ সময় পুলিশের উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলমসহ তিন সদস্য আহত হয়েছেন। তাঁদের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি এলজি, পাঁচটি কার্তুজ, দুটি রামদা, ২৫ বোতল ফেনসিডিল ও একশ পিস ইয়াবা উদ্ধার করা করে পুলিশ।

এ ঘটনায় পুলিশের ওপর হামলাসহ অস্ত্র ও মাদক আইনে তিনটি মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ