• শনিবার, ১২ জুন ২০২১, ০৪:১০ অপরাহ্ন

বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!

Reporter Name / ৩৯৫ Time View
Update : শুক্রবার, ১৭ মে, ২০১৯

ভাঙ্গা সংবাদদাতা  ::
এবার বিয়ে না করায় প্রেমিকের বাড়িতে প্রেমিকার সকাল থেকে অনশন চলছে। ঘটনাটি ফরিদপুর জেলার ভাঙ্গা পৌরসভার চৌধুরী কান্দা সদরদী গ্রামে।

জানা গেছে, সকাল ১১টা থেকে পৌরসভার চৌধুরী কান্দা সদরদী গ্রামের একটি মেয়ে বিয়ের দাবীতে তার প্রেমিকের বাড়িতে অবস্থান ধর্মঘট শুরু করে। একই এলাকার অপর এক যুবকের সাথে ওই প্রেমিকার প্রেমের সম্পর্ক চলে আসছিল। কিন্তু তাকে (প্রেমিকারে) কিছু না জানিয়ে প্রেমিক তার মামাত বোনকে কয়েক মাস আগে বিয়ে করে।

বিয়ে করার পর প্রেমিকা তার প্রেমিককে ছেড়ে চলে আসলেও ফের প্রেমিকের সাথে ভালবাসার সম্পর্ক গড়ে তোলে বিবাহিত ওই প্রেমিক । একটি পর্যায়ে প্রেমিকারে বিয়ের আশ্বাস দিয়ে কাছে টেনে নেয়। কিন্তু বিয়ে করতে বললে ‘বাম মাছের’ মত পিছলাতে শুরু করে প্রেমিক।

ঘটনাটি বুঝতে পারে প্রেমিকা। এজন্য বার বার বিয়ের চাপ দিতেই তার কাছ থেকে সরে পড়তে চায় প্রেমিক। এরফলে নিজের থেকে প্রেমিকের বাড়িতে অনশন করার সিদ্ধান্ত গ্রহণ করে বলে জানায় প্রেমিকা সাদিয়া।

তবে ঘটনার পর থেকে প্রেমিক বাড়ি ছেড়ে পালিয়েছে।

তার পরিবারের থেকে অভিযোগ করা হয়, প্রেমিক লুতফরের বিয়ের সময় মেয়েটি বা তার পরিবার থেকে এই ধরনের কোন আপত্তি আসে নি। তাহলে আজ কেন?

এদিকে খবর পেয়ে ভাঙ্গা থানার এসআই আশুতোষ ঘটনাস্থল পরিদর্শনকালে প্রতিবেদককে জানান, প্রেমের ঘটনা এর বেশী কিছু বলতে পারছি না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category