• শনিবার, ১২ জুন ২০২১, ০৫:০১ অপরাহ্ন

ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

Reporter Name / ১৩২৩ Time View
Update : সোমবার, ২৭ জুলাই, ২০২০

লিড-নিউজ দক্ষিণাঞ্চল অফিস :: বাংলাদেশে পূজা উদযাপন পরিষদ, ফরিদপুর জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ২৬শে জুলাই কেন্দ্রীয় কমিটির সভাপতি শ্রী মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক শ্রী নির্মল কুমার চ্যাটার্জী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ২ (দুই) বছরের জন্য ৮১ (একাশি) সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। ড. যশোদা জীবন দেবনাথ (সিআইপি)-কে সভাপতি, অরুন কুমার মন্ডল-কে সাধারণ সম্পাদক করে কমিটির অনুমোদন দেওয়া হয়। কার্যনির্বাহী কমিটির অন্য কর্মকর্তারা হচ্ছেন সহ-সভাপতি পদে অধ্যাপক অসীম কুমার সাহা, শ্রী সঞ্জীবন সাহা আকাশ, শ্রী তাপস সাহা, শ্রী সুকেশ সাহা, শ্রী আশুতোষ মন্ডল, ডাঃ প্রকাশ অরুপ রায় অপু, শ্রী তাপস দত্ত, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক ননী গোপাল রায়, শ্রী শঙ্কর সাহা, শ্রী অশোক কুমার রাহুত পাপন, কোষাধ্যক্ষ শ্রী শিবু প্রসাদ দাস, সহ-কোষাধ্যক্ষ শ্রী সুমন কুন্ডু, সাংগঠনিক সম্পাদক শ্রী অজয় রায়, সহ-সাংগঠনিক সম্পাদক শ্রী নিতিশ চন্দ্র সাহা, দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা পিকে সরকার, সহ-দপ্তর সম্পাদক শ্রী অনুপ সাহা, প্রচার সম্পাদক শ্রী ব্রজ গোপাল দত্ত, সহ-প্রচার সম্পাদক শ্রী নিতাই দাস, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শ্রী আশিষ পোদ্দার, সহ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শ্রী জয় বিশ্বাস, শিক্ষা ও গবেষণা সম্পাদক শ্রী দীপঙ্কর দত্ত, সহ শিক্ষা ও গবেষণা সম্পাদক শ্রী গৌতম কুমার সরকার, সাংস্কৃতিক সম্পাদক শ্রী গৌতম ভদ্র, সহ-সাংস্কৃতিক সম্পাদক শ্রী সুমিত সিকদার, সমাজকল্যাণ সম্পাদক দেবাশীষ সরকার বাবু, সহ-সমাজকল্যাণ সম্পাদক শ্রী নিতাই সাহা, গণ সংযোগ সম্পাদক শ্রী সঞ্জিব দাস, সহ-গণ সংযোগ সম্পাদক শ্রী বিজয় পোদ্দার, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. অলোকেশ রায়, সহ আইন বিষয়ক সম্পাদক এ্যাড. সমির কুমার দাস, ধর্মীয় প্রতিষ্ঠান সংরক্ষণ সম্পাদক শ্রী কাজল ঘোষ, সহ-ধর্মীয় প্রতিষ্ঠান সংরক্ষণ সম্পাদক শ্রী সঞ্জয় কর্মকার, মহিলা সম্পাদক অধ্যাপক শীলা রানী মন্ডল, সহ-মহিলা সম্পাদক রুমা সাহা, পূজা বিষয়ক সম্পাদক শ্রী গৌতম সাহা, সহ পূজা বিষয়ক সম্পাদক শ্রী নিতাই রায়।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে শ্রী শ্যামল কুমার সাহা, শ্রী শ্যামল ব্যানার্জী, শ্রী অমিতাব বোস, এ্যাড. লক্ষণ দাস, শ্রী সুকুমার চন্দ্র সাহা, প্রভাষক সুব্রত বিশ্বাসসহ ৪৩জনকে কার্যনির্বাহী সদস্য করে একটি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

একই সাথে ফরিদপুর সদর উপজেলা পূজা কমিটি ঘোষনা করেছে কেন্দ্রীয় কমিটি। এই কমিটির সভাপতি হিসেবে শ্রী সিতাংশু কুমার মিত্র ও সাধারন সম্পাদক পদে এ্যাড. চিরঞ্জীব রায়কে মনোনিত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category