• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১০:২৪ পূর্বাহ্ন

জনগণের জন্য ফাঁসির মঞ্চেও দাঁড়াতে আমি প্রস্তুত-নিক্সন চৌধুরী

Reporter Name / ১৩৫ Time View
Update : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

লিড-নিউজ দক্ষিণাঞ্চল অফিস :: ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, জনগণের পক্ষে কথা বলায় আমার বিরুদ্ধে যে মামলা হয়েছে আমি সেই মামলা আদালতে মোকাবেলা করবো। কিন্ত আমি পিছু হটার রাজনীতি করতে শিখিনি। জনগণের ন্যায্য অধিকার আদায়ে এরকম শত শত মামলা মাথায় নিয়ে ফাঁসির মঞ্চেও দাঁড়াতে প্রস্তুত আছি উল্লেখ করে তিনি আরও বলেন, হাই কোর্টের সংবিধান লঙ্ঘন করে আমার কথা রেকর্ড ও এডিট করে ফরিদপুরের জেলা প্রশাসক পাবলিকের কাছে ছেড়ে দিয়ে যে অপরাধ করেছে তাঁর কি বিচার হবে? মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ও দেশের জনগণের কাছে তিনি এর বিচার দাবী করেন।

সংসদ সদস্য আজ বিকেলে তাঁর নির্বাচনী এলাকা ভাঙ্গায় নির্মাণাধীন ঐতিহাসিক ঈদগাও মাদ্রাসার কাজের অগ্রগতি পরিদর্শন শেষে একটি সংক্ষিপ্ত জনসভায় এসব কথা বলেন। নিক্সন চৌধুরীর ভাঙ্গায় আসার খবরে আগের থেকেই তাঁর নেতা-কর্মীরা মেঘলা আকাশের গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে ঈদগাহ মাঠে ভিড় জমায়। অল্প সময়ের মাঝে সংক্ষিপ্ত সভায় লোকারণ্য হয়ে উঠে।

মসজিদের নির্মাণ কাজ পরিদর্শন শেষে একটি ট্রাকের ওপর উঠে তিনি নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, আমার রাজনীতি জনগণের জন্য। আমার রাজনীতির শক্তি হচ্ছেন আপনারা। যারা গত সাড়ে সাতটি বছর ধরে মায়ের আদরে, ভায়ের স্নেহ-ভালবাসায় নিজেদের বুকে জায়গা করে দিয়েছেন।

তিনি বলেন, আমি নির্বাচন কমিশনের পক্ষ হতে আচরণ বিধি ভঙ্গের মামলা খেয়েছি এর জন্য আমার কোন ভয় নেই। ফরিদপুর-৪ আসনের জনগণ আমাকে ভোট দিয়ে দুইবার এমপি নির্বাচিত করেছেন। তাদের আশীর্বাদ নিয়ে আমি পথ চলছি। ভয় কি জিনিস তা নিক্সন চৌধুরী জানে না। জনগণের ন্যায় বিচারের পাওয়ার লক্ষে জীবনবাজি রেখে এরকম মামলা মাথায় নিতে প্রস্তুত আছি।

সংসদ সদস্য নিক্সন চৌধুরী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়ে আরও বলেন, ফরিদপুরের ডিসি অফিস ভাঙ্গার জনগণের ভূমি অধিগ্রহণের টাকা যেভাবে হাতিয়ে নিয়েছেন। ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের সমালোচনা করে বলেন, আমার কোন একজনকর্মী ফেসবুকে মানববন্ধন করার ঘোষণা দেন। বিষয়টি আমি বা অন্য কোন নেতা জানেও না। কিন্ত ফেসবুকে তা দেখেই উপজেলা নির্বাহী অফিসার ১৪৪ ধারা জারি করেন। তিনি প্রশ্ন রাখেন ১৪৪ ধারা কি এতই সহজ? ভাঙ্গা ভূমি অফিসটি এখন দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত হয়েছে উল্লেখ করে তিনি বলেন ভাঙ্গার জনগণ এসবের সঠিক বিচার চায়।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্যর উদ্দেশ্য করে তিনি বলেন, পানামা কেলেঙ্কারি কারণে আজ তিন থানার জনগণ নির্বাচন থেকে তাকে বয়কট করেছে।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর শাহিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ইসাহাক মোল্লা, কমিশনার ওমর ফারুক হবি, তুজারপুর ইউপি চেয়ারম্যান বাবু পরিমল দাস, হামেরদী ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট শামচুল আলম রাসেল, ভাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুর রহমান, সরকারি কেএম কলেজের সাবেক জিএস লাবলু মুন্সি, আওয়ামী লীগ নেতা ইসমাইল মুন্সি, শরীফাবাদ স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি মতিয়ার রহমান, যুবলীগ নেতা রাজিবুল হক বাবু প্রমুখ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category