• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৮ পূর্বাহ্ন
Headline
‘রুদ্ধদ্বার’বৈঠকে তৃতীয় দিনে বিএনপি ইভ্যালির চেয়ারম্যান-সিইওর বাসায় র‌্যাবের অভিযান জিয়ার লাশের নামে বাক্স সাজিয়ে-গুছিয়ে আনা হয়েছিল: প্রধানমন্ত্রী গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী অনলাইন সংবাদপোর্টাল নিবন্ধন চলমান প্রক্রিয়া, হাইকোর্টের নির্দেশনা শৃঙ্খলায় সহায়ক : তথ্য ও সম্প্রচারমন্ত্রী রোববার থেকে ৪ ঘণ্টা সিএনজি স্টেশন বন্ধ অসত্য উপস্থাপন করা বিএনপির রেওয়াজে পরিণত হয়েছে: কাদের ইভ্যালির চেয়ারম্যান ও সিইওর বিরুদ্ধে গুলশান থানায় মামলা কেজি প্রতি দইয়ে ৩০০ গ্রাম কম! লাখ টাকা জরিমানা ভাঙ্গায় মাঠ পর্যায়ে কার্যকর ও জবাদিহিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত

সামাজিক অনুষ্ঠান পরস্পরের মাঝে সেতু বন্ধনের সৃষ্টি করে-নিক্সন

Reporter Name / ২৩০ Time View
Update : সোমবার, ২২ মার্চ, ২০২১

নিজস্ব প্রতিবেদক ফরিদপুর :: ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আজকাল আমাদের মাঝে এতটাই দূরত্বের সৃষ্টি হয়েছে যে আমাদের পাশের ফ্লাটবাড়িতে কে আছেন সেই খোঁজ পর্যন্ত জানতে চাই না। এজন্য যে কোন সামাজিক অনুষ্ঠান থেকে আমাদের পস্পরের মাঝে নতুন করে এক সেতু বন্ধনের সৃষ্টি করে।

ঢাকাস্থ ভাঙ্গা ব্যবসায়ী কল্যাণ সমিতির অভিষেক অনুষ্ঠানের উপস্থিত সকলের শুভ কামনা করে তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনায় নুরুল্লাগঞ্জের ভাঙ্গারদিয়া গ্রামে দুইশত নয় কোটি টাঁকা ব্যয়ে বঙ্গবন্ধু নভোচারী কেন্দ্রের আনুষ্ঠানিক কাজ শুরু হতে যাচ্ছে।

রোববার রাতে রাজধানীর একটি অভিজাত হোটেলে ঢাকাস্থ ভাঙ্গা ব্যবসায়ী কল্যাণ সমিতি অনুষ্ঠানের আয়োজন করে।

সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন আরও বলেন,ঢাকাস্থ ভাঙ্গা ব্যবসায়ী কল্যাণ সমিতি যে উদ্দেশ্য নিয়ে গঠিত হয়েছিল তারা নিজেদের কাঙ্ক্ষিত লক্ষে পৌঁছে গেছে। বিশেষ করে দেশের করোনা ভাইরাসের ক্রান্তিকালে নিজেদের এলাকার অসহায় সাধারণ জনগণের পাশে দাঁড়ানোর জন্য আমাকে তারা সার্বিক সহযোগিতা করেছেন।

ভাঙ্গার বিভিন্ন উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, ভাঙ্গায় আধুনিক ধারায় একটি স্টেডিয়াম নির্মিত হচ্ছে, হাসপাতালে চিকিৎসা সেবার উন্নয়নের জন্য নতুন ভবন নির্মাণের কাজ শুরু হয়েছে এবং আপনাদের জন্য একটি উন্মুক্ত মঞ্চের কাজ খুব শিগ্রই শুরু হতে যাচ্ছে।

আওয়ামীলীগ সরকারের আমলে দেশের ব্যপক উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন,বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা ভাঙ্গার বুকে যে এক্সপ্রেসওয়ে নির্মাণ করে দিয়েছেন পৃথীবীর বুকে বাংলাদেশকে আরও আলোকিত করে তুলেছে। দেশের উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে হলে আওয়ামীলীগ সরকারের বিকল্প কিছু নেই বলে অভিমত প্রকাশ করেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন।

আসন্ন ভাঙ্গা পৌরসভা নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, আগামী ১১ এপ্রিল ভাঙ্গা পৌর নির্বাচন। বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে ভাঙ্গায় জননেত্রী শেখ হাসিনা বর্তমান মেয়র এএফএম রেজা ফয়েজ মিয়াকে নৌকা প্রতীক মনোনয়ন দিয়েছেন। আমরা নৌকার প্রাথীকে বিপুল ভোটে বিজয় লাভে একসাথে কাজ করে যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারে সেই লক্ষে এগিয়ে যেতে হবে।

পবিত্র কোরান তেলয়াত ও গীতা পাঠের মধ্যে দিয়ে অভিষেক অনুষ্ঠান শুরু হওয়ার পর প্রধান অতিথি ঢাকাস্থ ভাঙ্গা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি সাধারণ সম্পাদকসহ সকল সদস্যেদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে প্রধান অতিথি সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সনকে সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।

সমিতির সভাপতি এমএম বাশারের সভাপতিত্বে এসময় বক্তব্যে রাখেন, বিশেষ অতিথি মেজর জাহাঙ্গীর আলম, ফরিদপুর জেলা পরিষদের সদস্য দেলোয়ার হোসেন, শাহাজাহান হাওলাদার, মোঃ খোকন মিয়া, মিজানুর রহমান লাভ্লু, আবুল কালাম আজাদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চলানায় ছিলেন ঢাকাস্থ ভাঙ্গা ব্যবসায়ী কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ পলাশ মিয়া। পরে সাংস্কৃতিক পর্বে গামছা পলাশসহ বিভিন্ন শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category