• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন

রাজশাহীতে শুরু হয়েছে সাতদিনের কঠোর লকডাউন

Reporter Name / ৩০ Time View
Update : শুক্রবার, ১১ জুন, ২০২১

রাজশাহীতে শুরু হয়েছে সাতদিনের কঠোর লকডাউন। বিকেল ৫টায় বন্ধ হয়ে যায় শহরের দোকানপাট। এসময় দু-একটি রিকশা, অটোরিকশা ও বাইক ছাড়া অধিকাংশ গাড়ী চলাচল বন্ধ হয়ে যায়।

লকডাউন সফল করতে বিকেল ৫টায় নগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক সাহেববাজার এলাকায় আসেন।

এসময় পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, লকডাউন সফল করতে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। অকারণে বাহিরে এলে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বৃহস্পতিবার রাতে করোনা সংক্রমণ রোধে রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় সাতদিনের লকডাউন ঘোষণা করে প্রশাসন। এদিন রাত সাড়ে ৯টায় সার্কিট হাউজে এক জরুরি সভায় এ ঘোষণা দেন বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবির। এতে বলা হয়, রাজশাহী মহানগর থেকে বাস, ট্রেনসহ সব যানবাহন ও দোকানপাট বন্ধ থাকবে। জরুরি সেবাসহ কৃষি পণ্য ও ওষুধ পরিবহন চালু থাকবে।

এদিকে, রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে সাতজন করোনা আক্রান্ত ছিলো এবং উপসর্গ নিয়ে মারা গেছেন আটজন। মৃতদের মধ্যে রাজশাহীর আটজন, চাঁপাইনবাবগঞ্জের ছয়জন এবং নাটোরের একজন রয়েছেন। হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, ২৪ ঘণ্টায় নতুন ৪৩ জন রোগী ভর্তি হয়েছেন। এনিয়ে ২৭১ বেডের বিপরীতে ভর্তি আছেন ২৯৭ জন। আইসিইউতে আছেন ১৮ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category