• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন
Headline
‘রুদ্ধদ্বার’বৈঠকে তৃতীয় দিনে বিএনপি ইভ্যালির চেয়ারম্যান-সিইওর বাসায় র‌্যাবের অভিযান জিয়ার লাশের নামে বাক্স সাজিয়ে-গুছিয়ে আনা হয়েছিল: প্রধানমন্ত্রী গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী অনলাইন সংবাদপোর্টাল নিবন্ধন চলমান প্রক্রিয়া, হাইকোর্টের নির্দেশনা শৃঙ্খলায় সহায়ক : তথ্য ও সম্প্রচারমন্ত্রী রোববার থেকে ৪ ঘণ্টা সিএনজি স্টেশন বন্ধ অসত্য উপস্থাপন করা বিএনপির রেওয়াজে পরিণত হয়েছে: কাদের ইভ্যালির চেয়ারম্যান ও সিইওর বিরুদ্ধে গুলশান থানায় মামলা কেজি প্রতি দইয়ে ৩০০ গ্রাম কম! লাখ টাকা জরিমানা ভাঙ্গায় মাঠ পর্যায়ে কার্যকর ও জবাদিহিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত

আওয়ামীলীগ সরকার কৃষি বান্ধব সরকার-নিক্সন

Reporter Name / ৬৪ Time View
Update : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিবেদক ফরিদপুর :: ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলে বঙ্গবন্ধুর স্বপ্নের কৃষি বান্ধব সোনার বাংলাদেশের কৃষকেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিশেষ উপহার হিসাবে আধুনিক প্রযুক্তির মেশিনাদীর সুবিধা বিনামূল্যে পাচ্ছেন।

আওয়ামীলীগ সরকার কৃষি বান্ধব সরকার উল্লেখ করে তিনি আরও বলেন, উন্নয়নমূলক কাজের মধ্যে দিয়ে এভাবেই দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী দিনের উন্নয়নের ভিশনের লক্ষে পৌঁছে যাবে।

তিনি আজ সকালে তাঁর নির্বাচনী এলাকা ভাঙ্গা উপজেলা পরিষদ সেমিনার হল রুমে বাংলাদেশ সরকার ও জাইকার অর্থায়নে উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষকদের বিনামূল্যে পাওয়ার টিলার ও ফুট পাম্প বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন, উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান,সাবেক উপজেলা চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা কৃষি অফিসার সুদর্শন শিকদার, উপজেলা প্রকৌশলী আব্দুল মালেক, মৎস্য অফিসার দেবলা চক্রবর্তী, উপজেলা ডেভেলপমেনট অফিসার সোহেলী আক্তার প্রমুখ।

এর আগে একই সেমিনার কক্ষে অনুষ্ঠিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ভাঙ্গার বেশ কয়েকজন সফল মৎস্য চাষিদের সম্মাননা হিসাবে ক্রেস্ট প্রধান করেন সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন। উন্নয়ন প্রকল্পের আওতায় সাতজন কৃষককে বিনামূল্যে পাওয়ার টিলার ও চারজন কৃষককে ফুট পাম্প বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category