• মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন

ভাঙ্গা উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আজ

Reporter Name / ৬০ Time View
Update : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

লিড-নিউজ দক্ষিণাঞ্চল অফিস :: রাত পোহালেই ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। শেষ মুহূর্তে সর্বত্র আলোচনার বিষয় হচ্ছে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আজ রোববার (২৮ নভেম্বর) ভোটের লড়াই হবে কার সাথে কোন প্রার্থীর?

এদিকে শান্তিপূর্ণ একটি পরিবেশে নির্বাচন উপহার দিতে স্থানীয় প্রশাসন ও পুলিশ যৌথভাবে আইনশৃঙ্খলা রক্ষায় মাঠে থাকছেন কাল। একটি অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়ার লক্ষে ভাঙ্গা উপজেলার ১২টি ইউনিয়নের সর্বত্র জুড়ে আইনশৃঙ্খলা রক্ষার নিয়ন্ত্রণ চাঁদরে ঢাকা রয়েছে। নির্বাচন ঘিরে কোন প্রকার বিশৃঙ্খলার সৃষ্ট হলেই তা প্রশাসনের নজরে পড়বে।

ভাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মঞ্জুরুল আলম লিড-নিউজকে জানান, বাংলাদেশ আওয়ামীলীগের ১২জন নৌকা প্রতীক চেয়ারম্যান প্রার্থীসহ মোট ৭৮ জন চেয়াম্যান, ৩২৮ জন সাধারণ আসন ও ১৩৭জন সংরক্ষিত মহিলা আসনের প্রার্থীরা নির্বাচনে প্রতি দ্বন্ধিতা করছেন।

তিনি বলেন, ১১৮টি ভোট কেন্দ্রের ৪৯০টি বুথে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার এবং ৯৮০ জন পুলিং অফিসার ভোট গ্রহণ করবেন। এছাড়া ১২ জন ম্যাজিস্ট্রেট, ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, তিনজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, তিন প্লাটুন বিজিবি, ৫ প্লাটুন আনসার ব্যাটিলিয়ান, র‍্যাবের দুটি স্ট্রাইকিং ফোস এবং প্রতি তিনটি ইউনিয়নে পুলিশের একটি করে স্ট্রাইকিং ফোস নির্বাচনের দিন সার্বিক আইনশৃঙ্খলা রক্ষা কাজে দায়িত্ব পালন করবেন।

তিনি বলেন, প্রতিটি ইউনিয়ন পরিষদের এলাকায় ইত্মধ্যে উপজেলা নির্বাচন অফিস কার্যালয় হতে নির্বাচনী সকল প্রকার সরঞ্জাম পৌঁছে দেওয়া হয়েছে। একটি সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে সাধারণ ভোটারগণ তাদের ভোট প্রয়োগ করতে পারবেন বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্দেশনা অনুসারে সেই ব্যবস্থা গ্রহণ করেছে ভাঙ্গা উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিস কার্যালয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ