• শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন

রোনালদোর গোলে জিতলো ম্যানইউ

Reporter Name / ১০৭ Time View
Update : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১

ক্রীড়া ডেস্ক :: ইংলিশ প্রিমিয়ার লিগে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। শনিবার রাতে তারা ১-০ গোলে হারিয়েছে নরউইচকে। জয়সূচক একমাত্র গোলটি করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো।

এই জয়ে ১৬ ম্যাচ থেকে ২৭ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে ম্যানইউ। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সঙ্গে তাদের পয়েন্ট ব্যবধান ১১।

ঘরের মাঠে শনিবার রাতে ম্যানইউর দারুণ পরীক্ষা নেয় নরউইচ। পয়েন্ট টেবিলের তলানির দলটি একের পর এক আক্রমণ শানায় ম্যানইউর রক্ষণভাগে। দারুণ পরীক্ষা নেয় গোলরক্ষক ডেভিড ডি গিয়ার। তবে জালের নাগাল পায়নি তারা। বেশ কয়েকটি সুযোগ তৈরি করে প্রথমার্ধে জালের নাগাল পায়নি ম্যানইউও।

বিরতির পর ৭৩ মিনিটে গোলের দেখা পায় রালফ র‌্যাগনিকের শিষ্যরা। এ সময় স্কট ম্যাকটমিনে ক্রসে বল দেন বক্সের মধ্যে। ডি বক্সের সামনে সেটাতে লাফিয়ে হেড নেওয়ার চেষ্টা করেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার আগেই অবশ্য তাকে টেনে ফেলে দেন নরউইচের ম্যাক্স অ্যারোন্স। রেফারি পেনাল্টির বাঁশি বাজাতে দেরি করেননি।

রোনালদো পেনাল্টি থেকে ডান কোণা দিয়ে বল জালে জড়িয়ে এগিয়ে নেন দলকে।

গোল হজমের পর শোধ দিতে মরিয়া হয়ে ওঠে নরউইচ। শেষ দিকে দারুণ দারুণ সব সুযোগ তৈরি করতে থাকে। কিন্তু ভাগ্য তাদের সঙ্গে ছিল না। তাতে ১-০ ব্যবধানে হেরেই মাঠ ছাড়তে হয় তাদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ