• শুক্রবার, ২০ মে ২০২২, ১২:২১ পূর্বাহ্ন

জিতলো বার্সা

Reporter Name / ১১২ Time View
Update : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১

ক্রীড়া ডেস্ক :: স্প্যানিশ লা লিগায় শনিবার রাতে এলচের মুখোমুখি হয়েছিল বার্সেলোনা। শুরুতে ২-০ গোলে এগিয়ে গিয়েও চাপে পড়ে তারা। শেষ পর্যন্ত শেষ মুহূর্তের গোলে ৩-২ ব্যবধানের জয় তুলে নেয় কাতালানরা।

এই ম্যাচে বার্সার হয়ে গোল করেন ফেরান জুতগ্লা, গাভি ও নিকোলাস গঞ্জালেস। এর মধ্য দিয়ে ৭ বছর আগের এক রেকর্ড স্পর্শ করেন তারা। ২০০৪ সালে বার্সেলোনার হয়ে তিন স্প্যানিশ তারকা পেদ্রো রদ্রিগেজ, আন্দ্রেস ইনিয়েস্তা ও ক্রিশ্চিয়ান তেলো গোল করেছিলেন। তাদের পর শনিবার রাতে আবার তিন স্প্যানিশ তারকার গোলে জিতলো বার্সা।

ঘরের মাঠে এলচের বিপক্ষে ম্যাচের ১৬ ও ১৯ মিনিটে ২-০ গোলে এগিয়ে যায় বার্সা। এ সময় জুটগ্লা ও গাভি গোল করেন। তাদের গোলে ভর করে এগিয়ে থেকেই বিরতিতে যায় কাতালানরা।

২-০ গোলে পিছিয়ে পড়লেও হাল ছাড়েনি এলচে। বিরতির পর ৬২ ও ৬৩ মিনিটে তারা দুই-দুটি গোল করে সমতা ফেরায়। এ সময় হোসে অ্যান্তিনিও মরেন্তো ও পেরে মিল্লা গোল করেন।

এই সমতা নিয়ে ম্যাচ চলে ৮৪ মিনিট পর্যন্ত। সবাই ধরেই নিয়েছিল ম্যাচটি ২-২ গোলের সমতা নিয়েই শেষ হতে যাচ্ছে। কিন্তু না। ৮৫ মিনিটে বার্সেলোনার নিকোলাস গঞ্জালেস গোল করে এগিয়ে নেন দলকে। শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানের লড়াকু এক জয় নিয়ে মাঠ ছাড়ে জাভির শিষ্যরা।

এই জয়ে ১৭ ম্যাচ থেকে ২৭ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে উঠে এসেছে বার্সা। ১৮ ম্যাচ থেকে এলচের সংগ্রহ ১৫ পয়েন্ট। তারা রয়েছে পয়েন্ট টেবিলের ১৮তম অবস্থানে। ১৭ ম্যাচ থেকে ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ