• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

পাকিস্তানের ওপেনার আবিদ হৃদরোগে আক্রান্ত

Reporter Name / ১৫৮ Time View
Update : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১

ক্রীড়া ডেস্ক :: পাকিস্তানের ওপেনার আবিদ আলীর হৃদরোগের সমস্যা ধরা পড়েছে। আজ মঙ্গলবার মাঠ থেকে হাসপাতালে নেওয়া হয় তাকে। স্বাস্থ্য পরীক্ষার রিপোর্টে জানা গেছে, অ্যাকিউট করোনারি সিনড্রোমে ভুগছেন তিনি।

কায়েদ-ই-আজম ট্রফির শেষ রাউন্ডে খাইবার পাখতুনখাওয়ার বিপক্ষে সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে ব্যাটিং করার সময় দুইবার বুকে ব্যথা অনুভব করেন আবিদ। অসুস্থ অবস্থায় তাকে দ্রুত নেওয়া হয় হাসপাতালে।

পাকিস্তানি গণমাধ্যমের প্রতিবেদন, ইউবিএল ক্রিকেট গ্রাউন্ডে ব্যাট করছিলেন আবিদ। অপরাজিত ৬১ রানে প্যাভিলিয়নে ফেরানো হয় তাকে। তারপর হাসপাতালে।

তাকে হাসপাতালে নেওয়ার কথা এক্সপ্রেস নিউজকে নিশ্চিত করেন সেন্ট্রাল পাঞ্জাবের ম্যানেজার আশরাফ আলী, ‘এখনই কিছু বলা যাচ্ছে না, চেক আপের পরই প্রকৃত অবস্থা বলা যাবে।

পাকিস্তান ক্রিকেট বোর্ড পরে সংবাদপত্র ডনকে জানায়, ‘তিনি এখন সুস্থবোধ করছেন।’ এই ইনিংস চলাকালে প্রথম শ্রেণির ক্রিকেটে ৯ হাজার রানের মাইলফলক ছুঁয়েছেন আবিদ।

৩৪ বছর বয়সী এই ওপেনার সম্প্রতি বাংলাদেশে দুই টেস্টের সিরিজে দুর্দান্ত পারফর্ম করেন। প্রথম টেস্টের দুই ইনিংসেই দলের সেরা স্কোরার ছিলেন, হন সিরিজের সেরা খেলোয়াড়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ