• শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৩২ পূর্বাহ্ন

মঙ্গলবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাক‌বে না

Reporter Name / ২৩৬ Time View
Update : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

লিড-নিউজ :: গ্যাস লাইনে জরুরি মেরামত কাজের কার‌ণে রাজধানীর বেশ কিছু এলাকায় আগামীকাল মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

আজ সোমবার (২৭ ডিসেম্বর) তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে মাইকিং ক‌রে এসব এলাকায় আগাম জা‌নি‌য়ে দেওয়া হ‌য়ে‌ছে।

তিতাস গ্যাস কর্তৃপ‌ক্ষের পক্ষ থে‌কে জানা‌নো হ‌য়ে‌ছে, মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত রাজধানীর ভূতের গলি, হাতিরপুল, সেন্ট্রাল রোড, ফ্রি স্কুল স্ট্রিট, কাঁঠাল বাগান এলাকার সব শ্রেণির গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। তাছাড়া এসব এলাকার আশপাশের এলাকাগুলোতেও গ্যাসের চাপ কম থাকবে।

গ্রাহকদের এমন সাময়িক অসুবিধার জন্য তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশিন কোম্পানির পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে।

ত‌বে এসব এলাকার বেশ ক‌য়েকজন বা‌সিন্দা অভি‌যোগ ক‌রে‌ ব‌লেছেন, এম‌নি‌তে প্রায় সারা বছর এসব এলাকায় গ্যা‌সের সরবরাহ কম থা‌কে। শী‌তের সময় সমস‌্যা আরও বাড়ে। সকাল ৮টার প‌রে আর চুলায় গ্যাস থা‌কে না। স্বাভা‌বিক গ্যাস সরবরাহ চালু হয় বি‌কেল তিনটার প‌রে। ফ‌লে ঠিকম‌তো দুপু‌রের খাবার রান্না করাও সম্ভব হয় না।

সেন্ট্রাল রো‌ডের বা‌সিন্দা ম‌নোয়ারা ব‌লেন, ‘মাইকিং ক‌রে জা‌নানোতে ভালো হয়েছে। এম‌নি‌তেও প্রতি‌দিন সকাল ৮টার প‌রে গ্যাস থা‌কে না বল‌লেই চ‌লে। বি‌শেষ ক‌রে শী‌তের সময় আমাদের রান্না কর‌তে কর‌তে বি‌কেল ৪-৫টা বা‌জে। অনে‌কেই বাধ্য হ‌য়ে আলাদা সি‌লিন্ডার গ্যাস ব্যবহার ক‌রি। এ‌তে খরচও হয় বে‌শি। আবার দুর্ঘটনার আশঙ্কাও থে‌কে যায়। ক‌বে যে গ্যা‌সের এই সমস্যা দূর হ‌বে!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ