• শুক্রবার, ২০ মে ২০২২, ১২:০৯ পূর্বাহ্ন

রাঙামাটিতে বন্দুকযুদ্ধ, নিহত ২

Reporter Name / ৮১ Time View
Update : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

সংবাদদাতা :: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার দুর্গম দুই কিলো নামক স্থানে বন্দুকযুদ্ধে আঞ্চলিকদল জেএসএস (সন্তুলারমা) এর সেকশন কমান্ডার তজিম চাকমা (২৮) ও গণতান্ত্রিক ইউপিডিএফের সামরিক কমান্ডার জানং চাকমা (৩৪) নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ হয়ে দুইজন আহত হয়েছেন।

আজ বুধবার (২৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে বন্দুকযুদ্ধ হয়।

তজিম চাকমার বাড়ি উপজেলার বাঘাইছড়ি ইউনিয়নের রাবার বাগান এলাকায়। আর জানং চাকমার (৩৪) বাড়ি বঙ্গলতলী ইউনিয়নে। ঘটনাস্থলে বিজিবি ও পুলিশ মোতায়েন করা হয়েছে। বাঘাইছড়ি থানা পুলিশ ঘটনাঞ্ছল থেকে লাশ উদ্ধার করেছে।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ বন্দুকযুদ্ধে দুইজন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসী জানান, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস, সন্তুলারমা) সামরিক শাখার সদস্যরা দুই কিলো নামক এলাকার ফুলের ঝারু বাগানে অবস্থান নেয়। গণতান্ত্রিক ইউপিডিএফের পরিচালক ও সামরিক কমান্ডার জানং চাকমা পাশের চায়ের দোকানে প্রবেশ করলে গোলাগুলি শুরু হয়। এতে ঘটনাস্থলে জানং চাকমা নিহত হয়। ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ জেএসএসের সেকশন কমান্ডার তজিম চাকমা নিহত হয়। এতে জেএসএসের সামরিক সদস্য সুজন চাকমা ও পথচারী মনুমিয়া গুলিবিদ্ধ হয়।

আহত দুইজনকে বাঘাইছড়ি হাসপাতালে নেওয়া হলে তাদের খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

বাঘাইছড়ি থানার এসআই সাঈদ জানান, লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ