• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
ভাঙ্গায় জনশুমারি ও গৃহগণনা জরিপ কমিটির অবহিতকরণ সভা অনুষ্ঠিত আইপিএল’গুজরাট উড়িয়ে দিলো চেন্নাইকে ভারতীয় বাংলা টিভির অভিনেত্রীর মরদেহ উদ্ধার অ্যাটর্নি জেনারেল: পিকে হালদারকে ফেরাতে আইনি ব্যবস্থা নেওয়া হবে ফরিদপুরে আ’লীগের সম্মেলন শামীম সভাপতি সম্পাদক আরিফ পদ্মা সেতু উদ্বোধন হলে দক্ষিণাঞ্চলের অর্থনীতির দ্বার উন্মোচিত হবে-ওবায়দুল কাদের ১২ বছর কারাদণ্ড’ ডেসটিনির এমডি রফিকুল আমিনের রনিল বিক্রমাসিংহে শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী চলতি মাসে ২ হাজারের বেশি শিক্ষাপ্রতিষ্ঠানের এমপিওভুক্তি চূড়ান্ত হচ্ছে বাংলাদেশে আসানি’র আঘাত হানার আশঙ্কা নেই: ত্রাণ প্রতিমন্ত্রী

ভাঙ্গায় ২০ পিস ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

Reporter Name / ১৬৮ Time View
Update : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

লিড-নিউজ ডেস্ক:: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের সোনামুখীর চর থেকে ২০ পিস ইয়াবাসহ চন্দন সরকার শুভ (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার গ্রামের বাড়ি মাদারীপুর উপজেলার রাজৈর থানার আমগ্রাম।

পুলিশ জানায়, এস আই মোঃ জুয়েল মিয়ার নেতৃত্ব উপজেলার কালামৃধা এলাকা থেকে ইয়াবাসহ চন্দন সরকার শুভকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে ও আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেছে।

ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ সেলিম রেজা বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে নিয়মিত অভিযান পরিচালনা করছে পুলিশ। মাদকদ্রব্যের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, এর আগে ১১ জানুয়ারি ইয়াবার বড় একটি চালান আটক করে ভাঙ্গা পুলিশের সদস্যরা। তখন তাদের পেটে ইয়াবার ক্যাপসুল সনাক্ত করা হয় পরবর্তীতে ২৬ টি ক্যাপসুলে ১ হাজার ৪০ ইয়াবা উদ্ধার করা হয়। নতুন নতুন কৌশল অবলম্বন করেন ইয়াবা ব্যবসায়ীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ