• শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:৪৬ পূর্বাহ্ন

জবি ছাত্রশিবিরের ১২ নেতাকর্মী রিমান্ডে

Reporter Name / ১১৬ Time View
Update : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

নিজস্ব প্রতিবেদক :: রাজধানীর কোতয়ালী থানায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ছাত্রশিবিরের ১২ নেতাকর্মীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ শুক্রবার (২৫ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন, মো. ইব্রাহিম আলী, ইসরাফিল হোসেন, আল মামুন রিপন, মেহেদী হাসান ওরফে মাহাদী, রওশন উল ফেরদৌস, মেহেদী হাসান, শ্রাবণ ইসলাম রাহাত, ফাহাদ হোসেন, ওবায়দুল ইসলাম, মোহাম্মদ শাহিন ইসলাম, আব্দুর রহমান অলি ও তৌহিদুর রহমান।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালী থানার সাব-ইন্সপেক্টর বিল্লাল হোসাইন জনি আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন।

শুক্রবার উল্লিখিত ১২ জনসহ ২১ জনের নাম উল্লেখ করে কোতয়ালী থানায় মামলা করেন সাব-ইন্সপেক্টর রুবেল খান। মামলায় অভিযোগ করা হয়, এসব আসামিসহ অজ্ঞাত ৪০-৫০ জন জামায়াতে ইসলামীর নেতাকর্মী ও অঙ্গসংগঠনের সদস্যরা দেশের সার্বভৌমত্ব ক্ষতিগ্রস্ত, ভাবমূর্তি ক্ষুণ্ন করা, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানো, সরকার পতনের দাবিতে বিভিন্ন ছোট ছোট প্ল্যাকার্ড, ফেস্টুন, ব্যানার হাতে নিয়ে সরকারবিরোধী স্লোগান দেয়। এছাড়া ২৬ মার্চ স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে দেশে অরাজকতা সৃষ্টির লক্ষ্যে বক্তব্য দিয়ে আসছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ