• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর চেতনা-জনগণের ভালবাসা আমার শক্তি-নিক্সন

Reporter Name / ১৭৭ Time View
Update : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

নিউজ-নিউজ দক্ষিণাঞ্চল অফিস :: ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বর মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনার রাজনীতিতে প্রধানমন্ত্রীর উন্নয়নের অগ্রধারায় জনগণের ভালবাসাই হচ্ছে আমার রাজনীতির শক্তি। যে শক্তিতে আমার নির্বাচনী এলাকার উন্নয়ন করতে পেরেছি। নিক্সন কোন নেতার তৈরিকরা জমির ফসল না। জনগণ ভোট দিয়ে তাদের উর্বর জমিতে নিক্সন চৌধুরীকে সংসদ সদস্য করেছেন। কোন নেতার অবদানে নয় আমার নির্বাচনী এলাকার জনগণের অবদান।

সোমবার (২১ মার্চ) ভাঙ্গা উপজেলার কাউলীবেড়া ইউনিয়নের কাউলীবেড়া কাজী ওয়ালিউল্লাহ হাইস্কুল মাঠে মুজিব শতবর্ষ উদযাপন ও ইউনিয়ন নেতাকর্মীর যোগদান উপলক্ষে এক জনসভায় তিনি এসব কথা বলেন।

নিক্সন চৌধুরী বলেন, আ’লীগ ক্ষমতায় আসার পর থেকেই প্রধানমন্ত্রী সারাদেশে যেভাবে উন্নয়ন করে চলেছেন অন্য কোনো সরকার এভাবে দেশের উন্নয়ন করতে পারেনি। আমি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় সাতটি বছরে ফরিদপুর-৪ আসন আমার নির্বাচিত এলাকায় উন্নয়নের মডেল হিসেবে রাস্তা ঘাট, ব্রিজ, কাল ভাট তৈরি করেছি।

তিনি আরও বলেন, করোনা মাহামারীর আড়াই বছর আমি মাসের পর মাস জনগণের পাশে থেকে তাদের সাহায্য সহযোগিতা ও খোঁজখবর নিয়েছি। কিন্ত আড়াই বছরে কাজী জাফরউল্লাহ একটিবারের জন্য এলাকায় এসে সাধারণ জনগণের বা তার নেতাকর্মীদের কোন খোঁজখবর নিতে পারেন নি। রাজনৈতিক নেতাদের মনে রাখতে হবে জনগণই সব ক্ষমতার উৎস। জনগণ আমার সঙ্গে ছিল’ আমি জনগণের সঙ্গে আছি’ ইনশাল্লা আগামীতেও জনগণ আমার সঙ্গে থাকবে, আমি জনগণের পাশে থাকবো।

জনসভায় কাউলিবেড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রওশন কাজী, তার জামাতা যুবলীগ নেতা আরাফাত শতাধিক ইউনিয়ন নেতাকর্মীদের সাথে করে নিক্সনের হাতে ফুল দিয়ে যোগদান করেন।

এর আগে দুপুর থেকে থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে স্কুল মাঠে নেতাকর্মীরা জড়ো হতে থাকে। দুপুর গড়িয়ে বিকেল হতেই জনসভা জনসমুদ্রে পরিণত হয়।

কাউলিবেড়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান কাজী রওশনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান সামচুল হক ভোলা মাস্টার, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শফি কাজী, চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাউসার মাস্টার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ