• রবিবার, ২৬ জুন ২০২২, ০১:০৭ অপরাহ্ন

ঝিনাইদহে টোল আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ নিহত ২

Reporter Name / ৬২ Time View
Update : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

সংবাদদাতা :: ঝিনাইদহের কোটচাঁদপুরে পৌরসভার টোল আদায় করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকাল ১১টার দিকে পৌর এলাকার চৌগাছা বাসস্ট‌্যান্ডে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজাহান আলী ও পৌর মেয়র শহিদুজ্জামান গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থলে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে মেয়র সমর্থিত জীবন হোসেন নিহত হন। আহতদের মধ্যে আক্তার হোসেন যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় শহরে দু-গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

কোটচাঁদপুর থানার ওসি মইনউদ্দিন ও স্থানীয়রা জানান, আজ সকালে ঝিনাইদহের কোটচাদপুর উপজেলা শহরের চৌগাছা বাসস্ট‌্যান্ডে যানবহন থেকে পৌরসভার টোল আদায় করছিলো মেয়র গ্রুপের সমর্থিত শ্রমিকেরা। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গ্রুপের সমর্থিত শ্রমিকেরা যানবহন থেকে টোল আদায় করতে বাধা প্রদান করেন।

এ ঘটনাকে কেন্দ্র করে উভয় গ্রুপের লোকজন রামদা, চাপাতিসহ দেশিয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ধারালো অস্ত্রের আঘাতে উভয় গ্রুপের কয়েকজন গুরুতর জখম হন। এদের মধ্যে জীবন হোসেন নামের একজন শ্রমিক ঘটনাস্থলেই নিহত হন। বাকি চার জনকে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে থেকে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে আক্তার হোসেনের মৃত্যু হয়।

এ ঘটনায় এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ