• রবিবার, ২৬ জুন ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন

পদ্মা সেতু উদ্বোধন হলে দক্ষিণাঞ্চলের অর্থনীতির দ্বার উন্মোচিত হবে-ওবায়দুল কাদের

Reporter Name / ৫৮ Time View
Update : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

আবুল কালাম আজাদ জেলা সংবাদদাতা ফরিদপুর :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতু উদ্বোধন হলে ফরিদপুরসহ দক্ষিণাঞ্চলের অর্থনীতির দ্বার উন্মোচিত হবে। এ অঞ্চলের জীবনযাত্রার মান উন্নত হবে।

আজ বৃহস্পতিবার (১২ মে) দুপুরের দিকে ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে ভার্চ্যুয়ালি উদ্বোধক হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফরিদপুরের আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে করে ওবায়দুল কাদের বলেন, ফরিদপুরে বিগত কয়েকবছরে দলের সাংগঠনিক অবস্থা, রাজনৈতিক অবস্থা ভালো নেই। খুবই খারাপ। এ জেলায় অনেক রক্তপাত হয়েছে। ফরিদপুরবাসী আর রক্তপাত দেখতে চায় না।

আ’লীগের এ সাধারণ সম্পাদক বলেন, ফরিদপুরে আওয়ামী লীগ করে অনেকে কোটি কোটি টাকা পাচার করেছেন। এদের প্রতিহত করতে হবে। এর যেন আর পুনরাবৃত্তি না ঘটে। যারা সন্ত্রাসী, চিহ্নিত চাঁদাবাজ তাদের কোনোভাবেই আওয়ামী লীগের নেতৃত্বে আনা যাবে না। এছাড়া যারা আওয়ামী লীগের বিরোধিতা করে তাদেরও আওয়ামী লীগের কমিটিতে স্থান দেওয়া যাবে না।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক, লেফটেন্যান্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক ও ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, বন ও পরিবেশ সম্পাদক মো. দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজি, ইকবাল হোসেন অপু, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম এমপি প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ