• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪০ পূর্বাহ্ন

ভারতীয় বাংলা টিভির অভিনেত্রীর মরদেহ উদ্ধার

Reporter Name / ১১৬ Time View
Update : রবিবার, ১৫ মে, ২০২২

বিনোদন ডেস্ক :: ভারতীয় বাংলা টেলিভিশনের অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। দক্ষিণ কলকাতার গড়ফার একটি ফ্ল্যাটে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, রোববার (১৫ মে) সকালে গড়ফার ফ্ল্যাটে পল্লবীর ঝুলন্ত মরদেহ দেখতে পান তার সঙ্গী। পরে তিনিই পুলিশকে খবর দিলে পুলিশ অভিনেত্রীর মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ অভিনেত্রীর রহস্যময় মৃত্যুর ঘটনা মামলা দায়ের করেছেন পুলিশ।

‘মন মানে না’ শিরোনামে একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছিলেন পল্লবী দে। ভারতীয় সংবাদমাদমাধ্যমটি ওই টিভি চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে। তারা জানিয়েছে, পল্লবী একদম স্বাভাবিকভাবে বৃহস্পতিবার পর্যন্ত শুটিং করেছেন। তারপর কীভাবে এই মর্মান্তিক ঘটনা ঘটলো, বুঝতে পারছে না কেউ। গত বৃহস্পতিবার এ অভিনেত্রীকে দেখে কেউ কিচ্ছু বুঝতে পারেননি।

‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে সিরাজের স্ত্রী লুৎফার চরিত্রে অভিনয় করেছিলেন পল্লবী। এই চরিত্রের জন্য জনপ্রিয়তা পান পল্লবী। এর আগে ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকেও তাকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল। টলিউডে পল্লবীর যাত্রা খুব বেশি দিন হয়নি। ‘কুঞ্জছায়া’ নামে একটি ধারাবাহিকেও তিনি অভিনয় করেছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ