• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৩ পূর্বাহ্ন

চিরনিদ্রায় শায়িত গাফ্‌ফার চৌধুরী

Reporter Name / ১১৭ Time View
Update : শনিবার, ২৮ মে, ২০২২

লিড-নিউজ ডেস্ক :: অমর একুশের গানের রচয়িতা বরেণ্য সাংবাদিক, লেখক, কলামিস্ট আবদুল গাফ্‌ফার চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। আজ শনিবার (২৮মে) বিকেলে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এর আগে, বেলা ৩টা ১০ মিনিটে শহিদ মিনার থেকে শ্রদ্ধা নিবেদন শেষে আবদুল গাফ্‌ফার চৌধুরীর মরদেহ ঢাবির কেন্দ্রীয় মসজিদে আনা হয়। এরপর বেলা ৩টা ২২ মিনিটে সেখানে জানাজা অনুষ্ঠিত হয়। বিকেল ৪টায় গাফ্‌ফার চৌধুরীর মরদেহ নেওয়া হয় জাতীয় প্রেসক্লাবে।

দুপুর ১টা ১৩ মিনিটে তার মরদেহে গার্ড অব অনার প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, দলটির যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম, প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির ননক।

গত বৃহস্পতিবার (১৯ মে) ভোর ৬টা ৪০ মিনিটে লন্ডনের বার্নেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবদুল গাফ্ফার চৌধুরী। তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

আজ বেলা ১১টা ৫ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তার মরদেহ ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। সরকারের পক্ষে মরদেহ গ্রহণ এবং শ্রদ্ধা নিবেদন করেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ