• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপন ও সেবামূলক কাজে তারকা দম্পতি মৌসুমী-সানি

Reporter Name / ৯১ Time View
Update : শনিবার, ১১ জুন, ২০২২

লিড-নিউজ প্রতিবেদক :: জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানি জুটি বেঁধে বেশ কিছু সিনেমায় অভিনয় করেন। বর্তমানে দুজন সিনেমার কাজ কমিয়ে দিলেও বিজ্ঞাপন ও সেবামূলক কাজে তাদের দেখা যায়। সম্প্রতি তারা ‘তাসা অ্যান্ড তোহা হেয়ার অয়েল’-এর বিজ্ঞাপনে জুটিবদ্ধ হয়েছেন।

গত শুক্রবার রাজধানীর পুলিশ প্লাজায় এই দম্পতি এই হেয়ার অয়েলের শো-রুম উদ্বোধন করেন।

এ সময় মৌসুমী বলেন, আমার নামটাকে কেউ যদি কোনো ভালো কাজে ব্যবহার করে, কোনো প্রতিষ্ঠান যদি এ কারণে দাঁড়াতে পারে, তাদের ব্র্যান্ডিংটা যদি এগিয়ে যায় তাহলে আমি কেন করবো না? আমি মনে করছি এটা আমারো লাভ হচ্ছে, ওদেরও লাভ হচ্ছে। কারণ আমি এখন কাজ কম করছি কিন্তু আমার দর্শক কোনো না-কোনোভাবে আমাকে দেখতে চায়।

ওমর সানি বলেন, তাসা অ্যান্ড তোহা হেয়ার অয়েল’ আমরা যখন থেকে ব্যবহার করছি তখন এটা কোম্পানি হয়ে ওঠেনি। খুবই ভালো তেল! ফলাফল ভালো বলেই ওদের সঙ্গে আমারে একটা সুসম্পর্ক গড়ে উঠেছে।

১৯৯৪ সালে মুক্তি পাওয়া দীলিপ সোম পরিচালিত ‘দোলা’ সিনেমার মাধ্যমে জুটি বাঁধেন ওমর সানী ও মৌসুমী। এর মধ্যে রয়েছে ‘আত্ম অহংকার’, ‘প্রথম প্রেম’, ‘মুক্তির সংগ্রাম’, ‘হারানো প্রেম’, ‘গরিবের রানি’, ‘প্রিয় তুমি’, ‘সুখের স্বর্গ’, ‘মিথ্যা অহংকার’, ‘ঘাত প্রতিঘাত’, ‘লজ্জা’, ‘কথা দাও’ ও ‘সাহেব নামে গোলাম’।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ