• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:১২ পূর্বাহ্ন

মহানবী (সঃ) কে কটূক্তির প্রতিবাদে ভাঙ্গায় বিক্ষোভ

Reporter Name / ৮২ Time View
Update : বুধবার, ১৫ জুন, ২০২২

নিজস্ব প্রতিবেদক :: মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দালের কটূক্তির প্রতিবাদে ফরিদপুরের ভাঙ্গায় উলামা পরিষদের উদ্যেগে মঙ্গলবার বিক্ষোভ মিছিল ও সমবেশ অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি ভাঙ্গা ঈদগাহ থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ভাঙ্গা পাইলট হাই স্কুলের সামনে গিয়ে শেষ হয়।

এদিকে ভাঙ্গা ঈদগাহ থেকে শুরু হওয়া বিক্ষোভ মিছিলে যোগদেন হাজার হাজার উলামায়ে মাশায়েখ, মাদরাসার ছাত্র এবং তৌহিদী জনতা। মিছিলে অংশগ্রহণকারীদের শ্লোগানে মুখোারিত হয়ে উঠে পুরো শহর। নির্ধারিত সময়ের আগেই ঈদগাহ নতুন জামে মসজিদের মাঠ কানায় কানায় ভরে উঠে তৌহিদী জনতায়।

ভাঙ্গা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মাওলানা ইচাহাক মোল্লা ও ইকামাতেদ্বীন মডেল কামিল মাদরাসার অধ্যক্ষ মাও আবু ইউসুফ মৃর্ধার সমন্বয়ে শান্তিপূর্ণভাবে মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, মাওলানা আবুল খায়ের সেলিম, হাফেজ মোঃ বেলাল, মুফতি শফিকুল ইসলাম, মুফতি ফরহাদ হোসাইন, মুফতি মাসউদুর রহমান, মাওলানা মোঃ ইব্রাহিম মিয়া প্রমুখ।

মাওলানা আবু ইউসুফ মৃর্ধা বলেন, ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল আমাদের নবী (সঃ) ও মা আয়েশা (রাঃ)কে নিয়ে যে অশালিন বক্তব্য দিয়েছে তা পৃথিবীর প্রত্যেক মুসলমানকে ব্যথিত করেছে। অবিলম্বে তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

অনুষ্ঠানটি পরিচালনা করেন, মুহাম্মদ নুরুজ্জামান সহকারি অধ্যাপক, সরকারি কে,এম, কলেজ ভাঙ্গা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ