• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৪:১৯ পূর্বাহ্ন

ভাঙ্গায় ১৪ কেজি গাঁজাসহ তিন মাদককারবারী গ্রেপ্তার

Reporter Name / ৮৪ Time View
Update : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদক ::ফরিদপুরের ভাঙ্গা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ১৪ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে বুধবার রাত সাড়ে তিনটার দিকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ৭টি প্যাকেট হতে ১৪ কেজি গাঁজা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।উদ্ধারকৃত গাঁজার মূল্যে প্রায় তিন লক্ষাধীক টাকা বলে জানা গেছে।

গ্রেপ্তারকৃতরা হল সদরপুর উপজেলার আইজুদ্দিডাঙ্গী গ্রামের আব্দুর রাজ্জাক, ফরিদপুর সদর থানার ইমরান ও জয়দেবপুরের শরীফ খান।

এই বিষয়টি নিশ্চিত করে ভাঙ্গা থানার ওসি (তদন্ত) আবু তাহের সাংবাদিকদের জানান, রাত সাড়ে তিনটার দিকে এসআই জুয়েল ও পরিতোষ এর নেতৃত্বে পুলিশের টহল চলাকালে চান্দ্রা-ঘারুয়া ইউনিয়নের কালামৃধা সড়কের রশিবপুরা গ্রামের পাশে একটি মাইক্রোবাসের পাশে দাড়িয়ে থাকা এক যুবককে জিজ্ঞাসা করে এত রাত্রে কি করছে। পুলিশের উত্তরে ওই যুবক জানায় ঢাকার এয়ারপোর্ট থেকে একজন যাত্রীকে নামাতে ভাঙ্গার ভাড়া নিয়ে এসেছে। এসময় যুবকের গতিবিধি দেখে বিষয়টি পুলিশের কাছে সন্দেহ হওয়ায় চ্যালেঞ্জ করতেই ওই যুবক একটি বস্তা হাতে নিয়ে গ্রামের পাটক্ষেতের দিকে দ্রুত পালিয়ে যেতে চেষ্টা করে।

এসময় পুলিশ সদস্যরা যুবকের পিছনে নিয়ে তাকে ধাওয়া করতে থাকে। এ সুযোগে ঘটনাস্থল থেকে মাইক্রোবাস চালক গাড়ি নিয়ে সটকে পরে। একটি পর্যায়ে গাঁজার বস্তাসহ মাদক কারবারী ইমরানকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে তাঁর স্বীকারোক্তিতে ওপর দুই সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ। এঘটনায় ভাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ