• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ন

নড়াইলের ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

Reporter Name / ৪৪ Time View
Update : সোমবার, ১৮ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদক :: নড়াইলে ধর্ম অবমাননার অভিযোগ তুলে সেখানকার হিন্দু সম্প্রদায়ের কয়েকটি বাড়ি, দোকান ও মন্দিরে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

আজ রোববার (১৭ জুলাই) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে মহিলা আওয়ামী লীগের আলোচনা সভায় তিনি এ কথা জানান। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে সহযোগী সংগঠনটি।

তিনি বলেন, ‘নড়াইলে ফেসবুকে দেওয়া স্টাটাসকে কেন্দ্র করে হামলার ঘটনায় পরপরই অতিরিক্ত পুলিশ-র‍্যাব মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। একজনকে গ্রেফতারও করা হয়েছে।’
বিজ্ঞাপন

গত শুক্রবার সন্ধ্যায় নড়াইলের লোহাগড়া উপজেলার দীঘলিয়া গ্রামের সাহা পাড়ায় হামলার এ ঘটনা ঘটে। এ ঘটনায় গ্রেফতার হওয়া কলেজছাত্রের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (১৭ জুলাই) লোহাগড়া আমলি আদালতে অভিযুক্তকে হাজির করে পুলিশ ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ৩ দিনের মঞ্জুর করেন। এদিন শুনানি শেষে বিচারক মোহম্মদ মোরশেদুল আলমের আদালতে তার রিমান্ড মঞ্জুর হয়। গত রাতে তাকে খুলনা থেকে গ্রেফতার করা হয়।

এদিকে অভিযুক্তের বাবাকেও পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হেনা মিলন।

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে এবং মাহমুদা বেগম ক্রিকের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, বিশেষ অতিথি হিসাবে যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বক্তব্য রাখেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ