• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন

ভাঙ্গায় ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

Reporter Name / ৪৯ Time View
Update : সোমবার, ১৮ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদক :: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়নের চুমুরদী গ্রামের সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার মোঃ আক্কাছ আহমেদের উপর রাতের আঁধারে সন্ত্রাসী হামলার ঘটনার সাথে জড়িতদের বিরুদ্বে আইনানুগ ব্যবস্থা গ্রহন করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে শত শত এলাকাবাসী।

রোববার (১৭ জুলাই) বিকেলে উপজেলার চুমুরদী ইউনিয়নের চুমুরদী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন সড়কে অনুষ্ঠিত মানব্ন্ধনে নারী-পুরুষ অংশ গ্রহণ করেন।

মানববন্ধনে উপস্থিত বক্তারা বলেন, গত ১২ জুলাই রাতে ইঞ্জিনিয়ার মোঃ আক্কাছ আহমেদ সন্ত্রাসী হামলার শিকার হন।
এ ঘটনায় ভাঙ্গা থানায় মণির কাজী (মামা) বাদী হয়ে একটি মামলা করেন। কিন্ত মামলা হলেও মূল আসামীদের কাউকে গ্রেপ্তার করতে পারে নি পুলিশ। বক্তারা ঘটনার তীব্র নিন্দা প্রকাশ করে আরও বলেন কোন রহস্যজনক কারণে পুলিশ আসামীদের গ্রেপ্তার করতে পারছে না আমাদের (তাদের) জানা নেই?

উপস্থিত বক্তারা অভিযোগ করে আরও বলেন উপরন্ত মামলা তুলে নেওয়ার জন্য আক্কাছ ও তার পরিবারকে বিভিন্ন ভাবে আসামী পক্ষের থেকে বিবিধভাবে হুমকিসহ ভয় ভীতি প্রদর্শন করে আসছে। আসামীদের দ্রুত গ্রেপ্তারসহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান মানববন্ধনে উপস্থিত গ্রামবাসী।

ইঞ্জিনিয়ার মোঃ আক্কাছ আহমেদ এর মা আবেজান বেগম বলেন, সম্প্রতি গ্রামের বাড়িতে প্রায় ২০ শতাংশ একটি জমি ক্রয় করেন তার ছেলে আক্কাছ। সেই জমি বাবদ প্রায় ৫ লাখ টাকা চাদা দাবি করেন একই গ্রামের টিটু মাতুব্বর গং কিন্তু সেই টাকা দিতে রাজি না হওয়ায় তার ছেলের উপর অতর্কিত হামলা চালানো হয়েছে।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, ৭ নং ওয়ার্ড মেম্বার ইঞ্জিনিয়ার মোঃ ওহিদুজ্জামান অপু, সাবেক ইউপি সদস্য সালাম মোল্লা, মমিন কাজী, মোস্তফা মোল্লা, রেকাত মোল্লা, আবূল হক মাতুব্বরসহ স্থানীয় সুধীজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ