• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩২ পূর্বাহ্ন

নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান

Reporter Name / ৩০ Time View
Update : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক :: ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানুল্লাহ আমান অভিযোগ করে ব‌লেছেন, পুলিশের সহযোগিতায় আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতাকর্মীরা বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে।

আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর মিরপুরের ৬ নম্বর সেকশন বাজারের পশ্চিম পাশে মুকুল ফৌজ মাঠের পাশে সাংবাদিকদের এই কথা বলেন আমান।

তিনি বলেন, এই জোনের ডিসির সাথে আমি কথা বলছি। তিনি আজ দুপুরে অনুমতি দিয়েছেন। যখন আমাদের নেতাকর্মীরা সমাবেশে আস‌ছিল, তখনই আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের নেতাকর্মী‌দের ওপর হামলা চালায়। বিএনপির লোকজন প্রতিরোধ গড়ে তুল‌লে আওয়ামী লীগের নেতাকর্মীরা পিছু হটে। এরপর পুলিশ আওয়ামী লীগের নেতাকর্মীদের পক্ষ নেয়।

আমানুল্লাহ আমান বলেন, বিএনপির নেতাকর্মীরা যেদিক থেকে আসছিল, পু‌লিশ সেদিকেই টিয়ারশেল নিক্ষেপ করেছে। এতে আমাদের শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। আমরা ডিসিকে আগেই বলেছিলাম- ‌বিএন‌পি সম্পূর্ণ শান্তিপূর্ণ সমাবেশ করবে।

পরবর্তী কর্মসূচির বিষয়ে জানতে চাইলে আমান বলেন, আমরা যে কর্মসূচি শুরু করেছি সেটা চলবে। আজকেও বিভিন্ন জায়গায় আমাদের কর্মসূচি চলছে। যে কোনও প্রতিরোধ আমরা প্রতিহত কর‌তে প্রস্তুত আছি।

বিএনপি না আওয়ামী লী‌গের নেতাকর্মীরা আগে হামলা করেছে, জান‌তে চাইলে মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক বলেন, বিএনপি এখানে কোনও হামলা করেনি। পরিকল্পিতভাবে পুলিশের সহযোগিতায় সরকার দলের নেতাকর্মীরা বিএনপির ওপর হামলা চালিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ