• শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:২৯ অপরাহ্ন

অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত

Reporter Name / ৫৯ Time View
Update : সোমবার, ৩ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিবেদক :: জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এর আওতায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ মাদ্রাসা শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান হিসেবে দ্বীনশিক্ষার আলোয়ে আলোকিত প্রতিষ্ঠান খ্যাত ভাঙ্গা উপজেলার কাউলীবেড়ার পল্লীপাড়ার ইকামাতে দ্বীন মডেল কামিল (এমএ) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আবু ইউসুফ মৃধা নির্বাচিত হয়েছেন।

শনিবার বিকেলে ভাঙ্গা উপজেলার সেমিনার কক্ষে বিভিন্ন মাদ্রাসা প্রধানগণের সাথে অনুষ্ঠিত সমন্বয় সভায় উপজেলার শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানের সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট মোঃ আবু ইউসুফ মৃধার হাতে তুলে দেন ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজিমউদ্দিন। এসময় উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জালাল উদ্দিন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন একা ডে মিক সুপার ভাইজার প্রহ্লাদ বিশ্বাস।

জানা গেছে, নিজস্ব কর্মদক্ষতা, শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়ন, শিক্ষার্থীদের আধুনিক উপায়ে ও সঠিক ধারায় শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক পাঠদান পরিচালনায় মোঃ আবু ইউসুফ মৃধা তাঁর শিক্ষাপ্রতিষ্ঠানকে ইসলামিক আলোয়ে একটি উন্নত শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে দক্ষিণাঞ্চলে ব্যাপক সুপরিচিতি করেছেন।উপজেলা পর্যায়ে এরআগেও বেশ কয়েকবার এবং জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান হিসেবে তিনি দুইবার নির্বাচিত হন।

অধ্যক্ষ মাওলানা আবু ইউসুফ মৃধা বলেন, মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। আমার মোট ক্ষুদ্র মানুষকে যারা ফের মূল্যায়ন করেছেন তাদের প্রতিও আমি কৃতজ্ঞ। আমি চাই দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ সরকারের শিক্ষা উন্নয়নের ধারায় নিজেদের মেধাদিয়ে দ্বীন ইসলামিক শিক্ষা ও আধুনিক শিক্ষা ব্যবস্থায় নিজস্ব প্রতিষ্ঠানের সহকারী শিক্ষকদের সমন্বয়ে আরও এগিয়ে চলুক। আমার আজকের সম্মাননা আমার প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদের উৎসর্গ করিলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ